রকির হারিয়ে যাওয়া নাটক অতপর উদ্ধার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার কলাগাছিয়া বাজারের ব্রিজ সংলগ্ন নিসং এলাকার আহম্মদ হোসেনের ছেলে তোফাজ্জল হোসেন রকি প্রতিপক্ষকে ঘায়েল করতে হারিয়ে যাওয়ার নাটক করে নিজেই উদ্ধার হয়েছেন বলে গুরুতর অভিযোগ উঠেছে।
খোজ নিয়ে জানা যায়, প্রতারক রকির বিরুদ্ধে একটি অভিযোগের প্রেক্ষিতে গত ২০ জুলাই নারায়ণগঞ্জ বন্দর থানায় এসআই হাসান কাগজ পত্র নিয়ে হাজির হতে বলেন। কাগজপত্র ছাড়া রকি তার ভাই রোমান, বন্দর উপজেলার শুভকরদি এলাকার সামছুল হকের পুত্র এ্যাডঃ রুবেল ও মুহুরি জিল্লুর রহমান মাসুদকে নিয়ে রাত ৮টায় হাজির হয়। উভয় পক্ষকে নিয়ে এসআই হাসান রাত ১১ টা পর্যন্ত শালিস চলে। পরের দিন ২১ জুলাই রকিকে কাগজপত্র থানায় দাখিল করতে বলা হয়। কিন্তু ২১ জুলাই প্রতারক রকি কাগজ পত্র দাখিল না করে তার মা রাশিদা বেগমকে দিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হারিয়ে যাওয়ার একটি সাধারন ডায়রি করে যার নং ৬৯৮। উক্ত জিডিতে প্রতারক তোফাজ্জল হোসেন রকির মা উল্লেখ করেন, গত ২০/৭/২০২০ ইং তার ছেলে তোফাজ্জল হোসেন রকি সকাল ১০ টায় বাসা হতে বের হয়ে ৪৭ এস এম মালেহ রোড টানবাজার নারায়ণগঞ্জস্থ শশুর বাড়ি যাওয়ার কথা বলে বের হয়। পরে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে আর পাওয়া যায়নি মর্মে সাধারন ডায়রি করে। অথচ ২০ জুলাই রাত ৮টা থেকে ১১ টা পর্যন্ত বন্দর থানার সিসি ক্যমেরার ফুটেজ দেখলেই তার প্রমান মিলবে। এদিকে ২২ জুলাই নিজেই রাজধানীর মুগদা থেকে উদ্ধার হয় বলে নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই আব্দর রাজ্জাককে ফোনে অবগত করে তার স্বজন। প্রতারক তোফাজ্জল হোসেন রকি কলাগাছিয়া ইউনিয়ন পষিদের জাল ওয়ারিশ সনদ ও জাল দলিল সৃজন করে অন্যের জমি বিক্রির পায়তারা করলে ভুক্তভুগি বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট “ঘ” অঞ্চল আদালতের স্বরনাপন্ন হয়। বিষয়টি তদন্তের ভার প্রদান করা হয় নারায়ণগঞ্জ পি বি আই কে। যার নং সি.আর মামলা নং-৩১১/১৯, ধারা ৪০৬/৪২০/৪৬৫/৪৬৭/৪৬৮/৪৭১/৫০৬ দঃ বিঃ।
প্রতারক তোফাজ্জল হোসেন রকি জাল দলিল ও জাল ওয়ারিশ সৃজন করে একের পর এক অপকর্ম করে চলেছে। তার বিরুদ্ধে ভুক্তভুগিরা আইনের আশ্রয় নিলেও বিভিন্ন নাটক সাজিয়ে হয়রানি করছে বলে একাধিক অভিযোগ রয়েছে। প্রতারক জাল দলিল ও জাল ওয়ারিশ সৃজনকারি তোফাজ্জল হোসেন রকির বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নিতে আইন প্রয়োগকারি সংস্থার হস্তক্ষেপ চেয়েছেন ভুক্তভুগরা।

1