নারায়ণগঞ্জকে ঈদের পরে সুন্দর করতে মাঠে নামবো –শামীম ওসমান

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারনে নারায়ণগঞ্জের ক্ষতিগ্রস্ত খেলোয়ার, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠক, ক্রীড়া সংশ্লিষ্টদের আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

রবিবার (২৬ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ভবনের সম্মেলন কক্ষে এই অনুদান প্রদান করা হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান স্বাধীনতা ডাক দিয়েছিলো বাঙ্গালিদের অধিকার রক্ষায়। তার ডাকে মানুষ যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলো তারা জানতো সামনে শেখ মজিবুর রহমান সামনে আছে।

৭৫ এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে দেশের অগ্রগতি বন্ধ করে দেওয়া হয়েছিলো। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করছে দেশের উন্নয়নের মাধ্যমে।

কিন্তু দেশে এই মহামারী করোনা লগ্নে দেশের শিক্ষিত মানুষেরা চুরি করছে।যা খুবিই কষ্টের।এই মহামারিতে কিছু মানুষের শিক্ষা হচ্ছে না।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সাংবাদিকরা যারা লিখেন সত্যটা লিখবেন। কিছু হলুদ সাংবাদিক আছে টাকার জন্য সাংবাদিকতা করে। আপনাদের নিয়ে আগামী মাসে আমি বসবো স্বপ্নের নারায়ণগঞ্জ গড়ে তুলার জন্য। ঢাকার পর আমাদের নারায়ণগঞ্জ উন্নত জেলা করার জন্য। প্রাচ্যের ডান্ডি নারায়ণগঞ্জকে ফিরিয়ে আনার জন্য। এতে যদি আমি নিজেও কোনো ভূল করি তাহলে আমার বিরুদ্ধে লিখবেন।

সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃজসিম উদ্দীন বলেন,এই জেলায় অনেক জাতীয় দলের খেলোয়াড় হয়েছে। এখান থেকে খেলেই মোনেম মুন্নারা জাতীয় দলে খেলেছে। এই ঐতিহ্য ধরে রাখতে হবে। এখান থেকে খেলাধুলা হারিয়ে না যায় তার জন্য আমাদের যা করার দরকার তাই করবো।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেন,আপনাদের সাংবাদিকদের অংসখ্য ধন্যবাদ।আপনারা সংবাদ প্রচারের মাধ্যমে দেশের প্রতিটি মানুষকে জানান আজকে করোনা ভাইরাসের উদ্ভত সমস্যার ফলে ক্ষতিগ্রস্ত খেলোয়াড়দের আর্থিক অনুদানের কথা।এর ফলে অনেক জেলায় স্বেচ্ছায় এগিয়ে আসবে খেলোয়াড়দের সাহায্যের জন্য।

বক্তব্য শেষে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক ৪৫ জন ও জেলা ক্রীড়া সংস্থার নিজ উদ্যোগে ২৫ জন খেলোয়ার, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠক, ক্রীড়া সংশ্লিষ্টদের আর্থিক অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)শামীম বেপারী,জাতীয় দলের সাবেক ফুটবলার গোলাম রসূল গাউস, ক্রীড়া সংগঠক ইব্রাহিম চেঙ্গিস, ফিরোজ মাহমুদ শ্যামা, ক্রিকেট কোচ মাকসুদুল আলম প্রমূখ।

1