সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১১

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও চোর চক্রের সদস্য সহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত পুলিশের পৃথক পৃথক অভিযানে দেশীয় অস্ত্র, মাদক ও চোরাইকৃত অটোরিক্সা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।
সোমবার গভির রাতে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মোঃ আমিনুল ইসলাম ও সাদ্দাম হোসেনর নেতৃতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ঢাকা-টট্টগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকা থেকে রিপন (২৭), রোমান (২৭), সাগর (২১) ও নুর মোহাম্মদ (২০)’কে এবং এসআই সুজন রঞ্জন তালুকদারের নেতৃত্বে ফতুল্লার নরসিংপুর এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত ব্যাটারি চালিত একটি অটোরিক্সা উদ্ধারসহ চোর চক্রের সদস্য বাবু (৪৩), আরিফ হোসেন (৩২), শাজাহান (৪৬), রিপন (৩৫), কামাল হোসেন (২৫) ও সবুজ (২৭)’কে গ্রেফতার করে পুলিশ।
অপরদিকে এসআই কাজল চন্দ্র মজুমদারের নেতৃতে মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মাদানীনগর কুয়েত প্লাজার সামনে থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেটসহ রায়হান (২৮) নামে আরো এক যুবককে গ্রেফতার করে পুলিশ। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুক জানান, পুলিশের পৃথক পৃথক অভিযানে গ্রেফতারকৃতদের দেহ তল্লাশী করে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২টি দেশীয় তৈরী ছোড়া ও ২টি লোহার রড, একটি অটোরিক্সাসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এসব ঘটনায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

1