অসুস্থ আওয়ামীলীগের প্রবিন নেতা কে দেখতে গেলেন -আনোয়ার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  অসুস্থ নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও তুখোড় ছাত্র নেতা বীর মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন আহম্মেদের পাশে মহানগর আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন। এ সময় তাদের মধ্যে পুরানো স্মৃতিচারণে দুইজনের মধ্যে হাসি-কান্নায় সময় অতিক্রম করে। আনোয়ার হোসেনের মাধ্যমে নারায়ণগঞ্জবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছেন রোকন উদ্দিন আহম্মেদ। এর পাশাপাশি আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দলকে আরো শক্তিশালী ও মানুষের কল্যাণের কাজ করার জন্য সকল নেতা-কর্মীদের কাছে আহবান জানিয়েছে।
২৯ জুলাই দুপুরে চাষাড়া বালুরমাঠে অসুস্থ রোকনউদ্দিনের ফ্ল্যাটে দেখতে যান। এ সময় রোকনউদ্দিন স্ত্রী রীনা আহম্মেদ পাশে ছিলেন।
আনোয়ার হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার প্রতিবাদ জানিয়ে এই নারায়ণগঞ্জে প্রথম মিছিল করে ছিলাম আমি ও রোকন উদ্দিন আহম্মেদ। ৬৯ এর গণঅভ্যাথুানের সময় রাজনীতিতে সক্রিয় হন তিনি। ৭৪ সালে সরকারী তোলারাম কলেজের নির্বাচিত ভিপি হয়েছিলেন, ছাত্র ইউনিয়নের সাবেক নেতাও তিনি ছিলেন। রাজনীতি জীবনে স্বৈরাচার সামরিক সরকারের বিরুদ্ধে তথা এদেশের খেটে খাওয়া মানুষের পক্ষে আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেছে।
তুখোড় এই নেতাকে এমন পরিস্থিতিতে মুখোমুখি হতে হবে, কখনে ভেবে দেখি নাই। আল্লাহ মহান তিনি সব ভালো জানেন, বুঝে করেন। তার উপর আমরা ভরসা রাখি সব সময়। রোকন উদ্দিনের দ্রুত সুস্থতা কামনা করি, তার অবদান বলে শেষ করতে পারবো না। অসুস্থ রোকন উদ্দিনের শয্যাপাশে মহানগর আওয়ামীলীগ ও জেলা পরিষদ যে কোন সময় যে কোন অবস্থায় পাশে থাকবে।
উল্লেখ্য, তুখোড় ছাত্র নেতা বীর মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন আহম্মেদ মোটর নিউর ডিজিসে আক্রান্ত। বর্তমানে তিনি হাসপাতালের চিকিৎসা শেষে শহরের চাষাড়া বালুর মাঠ বাড়িতে অবস্থান করছে।

1