থাপ্পড় মারার প্রতিশোধ, সিদ্ধিরগঞ্জে বন্ধুকে কুপিয়ে হত্যা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  কথা কাটাকাটি ও থাপ্পড় মারার জের ধরে নারায়ণগঞ্জে শুভ (৩০) নামে এক যুবক খুন হয়েছে। ঈদুল আজহার দিনগত (১ আগস্ট) রাত ১১টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটুলি এলাকায় এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত শুভ পাঠানটুলি এলাকার মো.বশিরের ছেলে। গত প্রায় এক বছর আগে তিনি ছুটি নিয়ে ব্রুনাই থেকে দেশে এসেছিলেন। কিন্তু বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতির কারণে সেখানে আর ফিরে যেতে পারেননি।

স্থানীয়রা জানান, ঈদের দিন সদর উপজেলা এলাকা থেকে এক যুবক পাঠানটুলি এলাকায় এলে কোন এক বিষয় নিয়ে শুভর সঙ্গে কথা কাটাকাটি হয় ওই যুবকের। এক পর্যায়ে যুবককে থাপ্পড় মারেন শুভ। এ ঘটনার প্রতিশোধ নিতেই ওই যুবক রাত আনুমানিক ১১ টার দিকে তার বন্ধুদের নিয়ে পাঠানটুলি বাসস্ট্যান্ডে যায় এবং শুভকে কুপিয়ে জখম করে।

গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেয়ার পথে শুভ মারা যায়। ময়নাতদন্তের জন্য তার লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত শুভ’র বাবা বশির জানান, তার ছোট ছেলে শুভকে পাঠানটুলি বাসস্ট্যান্ড মোড়ে যুবলীগ নেতা শাহজাহানের বাড়ির সামনে দুর্বৃত্তরা রাম দা ও চাপাতি দিয়ে উপর্যুপুরি কুপিয়ে হত্যা করেছে।
হত্যাকারীরা সকলেই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত। ঘটনায় জড়িত দুইজনকে এলাকাবাসী আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে বলেও জানান তিনি।

ঘটনার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক ইশতিয়াক আশফাক রাসেল হত্যাকাণ্ডের জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। তবে দুইজনকে জিজ্ঞাসাবাদ চলছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

1