শ্রী কৃষ্ণের প্রতিটি কথা আমাদেরনিজেদের প্রাত্যহিক জীবনে কাজে লাগাতে হবে ডিসি জসিম উদ্দিন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, আমাদের শ্রী কৃষ্ণের দেখানো পথে চলা উচিত। নতুন প্রজন্মের যারা রয়েছে সবাই শ্রী কৃষ্ণকে অনুসরণ করতে হবে। তার প্রতিটি কথা আমাদের নিজেদের প্রাত্যহিক জীবনে কাজে লাগাতে হবে। যদি কাজে লাগাতে পারি তাহলেই আমরা সফলতা অর্জন করতে পারবো। আমাদের মধ্যে যত অনাচার-পাপাচার রয়েছে সব সড়িয়ে দিতে হবে। পৃথিবী থেকে এই অনাচার পাপাচার দূর করতেই বার বার তিনি এই পৃথিবীতে এসেছেন। যাতে আমরা শান্তিতে এই পৃথিবীতে থাকতে পারি।
মঙ্গলবার (১১ আগস্ট) বিকালে বলদেব জিউর আখড়া ও শিব মন্দিরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, করোনা পরিস্থিতির মাঝে আসন্ন দূর্গাপূজাকে সামনে রেখে যারা নিজেদের এলাকায় পূজার মন্ডপ করতে চান। তারা মন্ডপ তৈরি করবার আগে সদর ইউএনও নাহিদা বারিক ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামানের কাছে আগে তালিকা দিবেন। তারপর তারা তা যাচাই বাছাই করবেন। তারপর তারা যদি অনুমতি দেই তবেই মন্ডপ তৈরি করবেন। যেহেতু করোনা তাই আমাদের সবসময় সতর্ক থাকতে হবে। আর যদি শারীরিক দূরত্ব বজায় ও স্বাস্থ্যবিধি যদি সবাই মানতে না পারে তবে মন্ডপ না করাই শ্রেয়।
জেলা ট্রাষ্ট্রি হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের রাজেন্দ্র চন্দ্র দেবের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুভাস চন্দ্র সাহা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৈদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি অরুন দাস, বলদেব মন্দিরের ট্রাষ্টি রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু, রিপন ভাওয়াল, লিটন পাল, নিতাইগঞ্জ বলদেব মন্দির কমিটির সভাপতি জয়কে রায় চৌধূরী, মন্দিরের পুরোহিত কঙ্কজ চক্রবর্তী।

1