শুভ হত্যার আসামীদের গ্রেফতারের দাবীতে হাজিগন্জ এলাকাবাসীর মানববন্ধন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল এলাকার আহাদ আলম শুভর হত্যাকারীদের গ্রেফতার ও ন্যায় বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। বুধবার সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জামালউদ্দিন জামালের সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, শুভ ১০ বছর যাবত বিদেশে ছিল, ছুটিতে সে দেশে আসে। সে ছিলো একজন রেমিট্যান্স যোদ্ধা। শুভ কোন অন্যায় কর্মকান্ডের জড়িত ছিলোনা। মাদকের বিরুদ্ধে সে সবসময় সোচ্চার ছিল। মাদক বিক্রিতে বাঁধা দেয়ার কারনে ঈদুল আযহার দিন রাতে নির্মম ভাবে তাকে কুপিয়ে হত্যা করে সন্ত্রীরা। এই নির্মম হত্যাকান্ডের সাথে জড়িত রয়েছে রনি, রিফাত, হৃদয়, বাদশা, শাওন, সুফিয়ান, রানা, রকি, সোয়াদ, সজল, কালু, রাজন।
বক্তারা আরও বলেন, খুনীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং মামলা তুলে নিতে হুমকি প্রদান করছে। যার ফলে নিহত শুভর পরিবার চরম নিরাপত্তাহীনতায় দিন যাপন করছে। এই নির্মম হত্যকান্ডের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের জোর দাবী জানান বক্তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত শুভর বাবা মোঃ বশির, ভাই শোখন ও রোকন, মনির হোসেন, আবু হাসান টিপু, মোহাম্মদ হোসেন, হানিফ, শ্রমিক মাহাবুব হোসন প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন, নিহত শুভর মা রওশন আরা সহ এলাকাবাসী। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

1