শওকত আলীর সুস্থ্যতা কামনায় আলিম শেখের দোয়া প্রার্থনা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম :  ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সস্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীর সুস্থ্যতা কামনায় দোয়া প্রার্থনা করেছেন শ্রমিক নেতা ও সেবক আলিম শেখ। এছাড়াও তিনি ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামানের দোয়া প্রার্থনা করেন।

শুক্রবার বাদ জুম্মা ও শনিবার বাদ আসর পশ্চিম নবীনগর বাগে জান্নাত জামে মসজিদ উক্ত নেতার জন্য দোয়ার আয়োজন করেন।

এদিকে ফতুল্লা থানা আওয়ামীলীগের অভিভাবক এম সাইফউল্লাহ বাদল, শওকত আলী ও আসাদুজ্জামানের মসজিদে দোয়ার আয়োজন করেন নারায়ণগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের আন্তজাতিক বিষয়ক সস্পাদক ও পশ্চিম নবীনগর বাগে জান্নাত জামে মসজিদ সাধারণ সস্পাদক আলিম শেখ। ফতুল্লা আওয়ামীলীগের ত্রিরত্নকে নিজের অভিভাবক মনে করে আলিম শেখ। তিনি শওকত আলীসহ উক্ত আওয়ামীলীগের নেতাদের সুস্থ্যতা কামনা করেন।

আলিম শেখ বলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের কান্ডারী বক্তাবলী ইউপি চেয়ারম্যান শওকত আলী সাহেব সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। আল্লাহর রহমতে সকলের দোয়া করোনামুক্ত হয়ে বাড়ি ফিরে আসেন। কিন্তু তার কয়েকদিন পর ঠান্ডা ও শ্বাসকষ্ট নিয়ে ফের হাসপাতালে ভর্তি। শওকত আলী সাহেবকে যেন আল্লাহ সুস্থ্য করে আবার আমাদের মাঝে ফিরে আসেন সেই প্রার্থনা করি। তার পাশাপাশি শওকত আলীর সুস্থতার জন্য মসজিদে দোয়ার আয়োজন করা হয়।

1