খেলা-ধুলার কোন বিকল্প নেই— রবিউল হোসেন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম: মহানগর আওয়ামী লীগের সহ – সভাপতি ও ক্রীড়া ব্যক্তিত্ব রবিউল হোসেন বলেছেন, খেলাধুলা আমাদের মনকে সতেজ রাখে। সুস্থ রাখে শরীর। আমাদের নিয়মিত খেলাধুলা করা উচিত। মাদক থেকে দুরে রাখতে খেলাধুলার কোন বিক্লপ নেই।
(৯ অক্টোবর) শুক্রবার সকাল আটটায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে গলাচিপা রুপার বাড়ির মাঠে টি ভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সকল কথা বলেন।
তিনি আরও বলেন, ধারাবাহিক ভাবে এ মাঠে খেলা চলবে। প্রতি সপ্তাহে কোন না কোন খেলা অনুষ্ঠিত হবে। আমি খেলার ব্যাপারে সাবিক সহযোগিতা করবো।
সকাল আটটা থেকে টানা চলতে থাকে খেলা। লীগ পযার্য়ের খেলা শেষে ফাইনালে উঠে গলাচিপা জায়েন্টস ক্লাব ও পোড়া বাড়ি একাদশ। ফাইনালে গলাচিপা জায়েন্টস ক্লাব ছয় ওভারে পোড়াবাড়ি একাদশকে ৭৪ রানের টাগেট দেয়। ৭৪ রানের টাগেট নিয়ে মাঠে নামে পোড়া বাড়ি একাদশের খেলোয়াড়রা। রনি ও রাজনের অসাধারণ বোলিং এবং দুই দলের হাড্ডাহাড্ডি লড়াই শেষে গলাচিপা জায়েন্ট ক্লাব ৬ রানে জয়ী হয়।

ফাইনাল খেলা শেষে খেলোয়াড়দের হাতে পুরষ্কার তুলে দেন উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি জাফরুল্লাহ খান চেঙ্গিস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন, গলাচিপা বাইতুল মামুর জামে মসজিদের উপদেষ্টা আলহাজ্ব শমসের আলী, গলাচিপা বাইতুল মামুর জামে মসজিদের সভাপতি আলহাজ্ব শা্হ আলম সিকদার, সাধারণ সম্পাদক এম এ মান্নান পটু, সমাজ সেবক মো: বাদশা মিয়া, গলাচিপা জামে মসজিদের কোষাধ্যক্ষ মোঃ রফিক, আওয়ামী লীগ নেতা মোঃ রশিদ, হুমায়ূন প্রমূখ।

1