সালমা ওসমান লিপির জন্য আবারো নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া ভিক্ষা চেয়েছেন শামীম ওসমান

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম :  সালমা ওসমান লিপির জন্য আবারো নারায়ণগঞ্জ তথা দেশবাসীর কাছে দোয়া ভিক্ষা চেয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।
বুধবার (১৪ অক্টোবর) সকালে তিনি বলেন, গত তিন মাস ধরে আমি ছাড়া পরিবারের সকল সদস্যই অসুস্থ হয়েছেন। করোনায় আক্রান্ত হয়েছেন। আমি মনে করি মহান আল্লাহ সুবানাতালা আমাদের পরীক্ষা নিচ্ছেন। আমি সবার দোয়া ভিক্ষা চাই। গত মাসের মাঝামাঝি সে (লিপি ওসমান) করোনায় আক্রান্ত হয়েছিল। এরপর ছেলে অয়ন ওসমান, তার স্ত্রী ও নাতি করোনায় আক্রান্ত হয়। পরবর্তীতে আল্লাহর রহমতে ও মানুষের দোয়ায় তারা একে একে সুস্থ্য হয়ে উঠে। কিন্ত গত কয়েকদিন আগে আকষ্মিকভাবে লিপি ওসমান অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন। এখন আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার স্ত্রীসহ পরিবারের সকল সদস্যের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। পরশুদিন শুক্রবার। জুমআর দিন। পবিত্র এই দিনে আপনাদের কারো না কারো হাতের উছিলায় মহান আল্লাহ রাব্বুল আলামিন হয়তো আমার স্ত্রীকে সুস্থ করে তুলবেন।
শামীম ওসমান বলেন, এ পর্যন্ত মানুষের দোয়া ও মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমতে সুস্থ হয়েছেন পরিবারের অন্যান্য সদস্যরা। আমাকেও আপনাদের দোয়ায় আল্লাহ সুবহানাতালা এখন পর্যন্ত সুস্থ্য রেখেছেন। তাই আমি সবার কাছে দোয়া ভিক্ষা চাই।

1