আমরা সম্প্রীতির বাংলাদেশ গড়তে চাই– খোরশেদ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম :  বাংলাশেদ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে শহরের বিভিন্ন পূজা মন্ডপে দিনব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় ইসদাইর পৌর সেবক কলোনি, টানবাজার পৌর সেবক কলোনি, নিতাইগঞ্জ বলদেব মন্দির, তামাকপট্টি সার্বজনীন পূজা মন্ডপ, গলাচিপা রামকানাই আখড়া, গলাচিপা কুড়িপাড়া মন্দির, আমলাপাড়া বালাজির আখড়া, রবি দাস পাড়া সহ আরো কয়েকটি মন্দিরের এবং মাসদাইর ও জামতলা এলাকায় প্রায় নয়শত পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দেন কাউন্সিলর খোরশেদ।
২৪ অক্টোবর শনিবার সকালে গলাচিপা এলাকার শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম ও মন্দিরে বিতরণের মধ্য দিয়ে দিনব্যাপী এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।
এরপর একে একে রামকানাই আখড়া, আমলাপাড়া বালাজি জিউর মন্দির, নিতাইগঞ্জ বলদেব মন্দির, তামাকপট্টি সার্বজনীন মন্ডপ, রবিদাস পাড়া, ইসদাইর পৌর সেবক কলোনী ও টানবাজার পৌর সেবক কলোনীতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এভাবে পূজা চলাকালিন সময়ে বন্দর, সিদ্ধিরগঞ্জ ও নারায়ণগঞ্জে ২ হাজার পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ চলবে।
নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণের সহযোগিতায় ছিলেন বিএনপি নেতা আনোয়ার মাহমুদ বকুল, জয়নাল আবেদীন, মহানগর যুবদলের সহ সভাপতি রানা মজিব, দপ্তর সম্পাদক শওকত খন্দকার, শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম ও মন্দির পূজা কমিটির সাধারণ সম্পাদক প্রশান্ত মোদক, সহ সভাপতি তপন মোদক, সহ সম্পাদক মন্টু মোদক, দিলীপ মোদক, প্রচার সম্পাদক কমল মোদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এসময় মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আমাদের সামর্থ্য কম অনেক কিন্তু ইচ্ছা করে অনেক। তারপরেও আমরা বন্দর, সিদ্ধিরগঞ্জ এবং নারায়ণগঞ্জ তিন থানা মিলে বিভিন্ন মন্ডপে ২ হাজার পরিবারের মাঝে সহযোগিতা করার চেষ্টা করছি। আমাদের এই ক্ষুদ্র সহযোগিতা আপনারা দয়া করে গ্রহণ করলে কৃতজ্ঞ থাকবো। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে আছে তার জন্য প্রার্থণা করবেন। আর ২৭ অক্টোবর আমাদের যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষ্যে বেগম খালেদা জিয়ার নির্দেশ আপনাদের সুখে দুঃখে শরীক হওয়ার চেষ্টা করেছি।

1