নিহত সাংবাদিক ইলিয়াসের পরিবারকে আর্থিক সহায়তা করেছে বন্দরের সাংবাদিকরা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম : বন্দরে মাদক সন্ত্রাসীদের হামলায় নিহত সাংবাদিক ইলিয়াস শেখ এর পরিবারকে নগদ ১৭হাজার টাকার আর্থিক সহয়তা প্রদান করেছে বন্দরের সাংবাদিকরা।
বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন খান কমল ১০ হাজার, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী ৫ হাজার এবং এস এম শাহীন ও আরিফুল ইসলাম ২ হাজার (মোট ১৭হাজার টাকার) এ প্রাথমিক অনুদান প্রদান করেন ।
সাংবাদিক ইলিয়াস হত্যার বিচার তরান্বিত করতে সোমবার (৯ নভেম্বর) সকাল ১১ টায় বন্দর প্রেসক্লাবস্থ সম্মিলিত সাংবাদিক জোট কর্তৃক আয়োজিত প্রস্তুতিমূলক সভা শেষে এ অনুদান প্রদান করা হয়। নিহত সাংবাদিক ইলিয়াসের পরিবারের হাতে অনুদানের নগদ অর্থ তুলে দেন প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন খান কমল, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকীসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।
সাংবাদিক ইলিয়াস হত্যার বাকি আসামীদের দ্রুত গ্রেফতার ও মামলাটি দ্রুত ট্রাইবুনাল বিচারের দাবিতে আগামী (১৬ নভেম্বর) সোমবার সকাল ১১ টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিকী অনশন কর্মসূচি পালন করবে সম্মিলিত সাংবাদিক জোট। সভায় জেলার সকল সাংবাদিক যথা সময়ে অনশনস্থলে উপস্থিত থাকতে বিশেষভাবে আহ্বান জানানো হয়েছে । এসময় বন্দরের প্রায় অর্ধশতাধিক সংবাদকর্মী উপস্থিত ছিলেন। বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খানকে আহবায়ক এবং মহিউদ্দন সিদ্দিকী,সাব্বির আহমেদ সেন্টু, মাহফুজ আলম জাহিদ, এস এম শাহীন আহমেদ ও কায়সার হোসেনকে যুগ্ম আহবায়ক করে সম্মিলিত সাংবাদিক জোটের আহবায়ক কমিটিও গঠন করা হয়।
এছাড়াও সভা শেষে সাংবাদিক ইলিয়াসের রায় ঘোষণা অবধি একজোট হয়ে লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণাও দিয়েছে সাংবাদিকরা।

1