ওয়েষ্টেজ নেতাদের জায়গা এখানে হবে না – আবু নঈম

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম :  মঙ্গলবার হবে ইতিহাসের সেরা সমাবেশ ’ সেই শ্লোগান নিয়েই এবার মাঠে নামছে সোনারগাঁ জাতীয় পার্টির নেতাকর্মীরা। তাদের দলীয় এমপি লিয়াকত হোসেন খোকাকে নিয়ে নোংরা ষড়যন্ত্র ও আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে তারা শোডাউনের ঘোষনা দিয়েছে।

রোববার(২২ নভেম্বর) বিকালে সোনারগাঁ রয়েল রিসোর্টে আয়োজিত প্রস্তুতি সভায় তারা ঘোষনা দেন ।

আগামী মঙ্গলবার(২৪ নভেম্বর) সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের সামনে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে প্রতিবাদ সমাবেশের আয়োজন করবে জাতীয়পার্টি।

এ সময় কেন্দ্রীয় কমিটির নির্বাহি সদস্য ও সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আবু নঈম ইকবাল বলেন, এর মধ্যে দু‘দুটি ঘটনা ঘটেছে। একজন তার মায়ের মত বড় বোন মারা গেছেন। তিনি সারারাত কেদেছেন বোনের জন্যে,এর পরই তার সেই বোনের মেয়েটিও মারা গেলেন। কি যে দুঃখ-কিযে কষ্ট। আসলে এ সকল বিষয়গুলো শেয়ার করার সুযোগই পাইনি।

আসলে আমরা যে মঙ্গলবার দিন একটা প্রতিবাদ সভা করবো এর মধ্যে কত ঘটনা ঘটে গেল। আরেক গ্রুপ আইসা মানববন্ধন,আরেক গ্রুপ মানববন্ধন করে গেল কত কথা যে বলে গেল,নাটক আর নাটক।

আবু নঈম ইকবাল বলেন, আজকে আমরা রয়েলে মাত্র ১‘শ জনের জন্যে আয়োজন করেছিলাম। এরপরে কয়েকদফা লোক বাড়াতে হয়েছে। অথচ তারা কয়েকগ্রুপ মানববন্ধনেও এত লোক জড়ো করতে পারেনি।

যখন ঘোষনা হলো ডালিয়া লিয়াকত প্রার্থী পৌর মেয়র পদে,তখনই তাদের মাথা খারাপ হয়ে গেল। ডালিয়া লিয়াকতকে প্রশ্নবিদ্ধ করার জন্যে তার জনপ্রিয়তা কমানোর জন্যে এই ষড়যন্ত্র।

নারায়নগঞ্জ থেকে যেসকল ভাড়াইট্টা এসে সোনারগাঁয়ে যে সকল বক্তব্য রেখে গেলেন। যাদের নারায়নগঞ্জের রাজনীতিতেও তেমন গ্রহনযোগ্যতা নেই। কুশপুত্তলিকা দাহ করা হয়েছে তাতে আমরা কিছু বলি না। তবে একটা কথায় আমার আপত্তি রয়েছে যা উপজেলা চেয়ারম্যান বলেছেন,লিয়াকত হোসেন খোকার সাথে যারা চলে তারা সকলেই মাদকাসক্ত,নেশাখোর। আমরা কি মাদকাসক্ত? আমরা যদি মাদকাসক্ত না হয়ে থাকি তাহলে মঙ্গলবার দিন উপস্থিত হয়ে প্রমান করে দিতে চাই,সোনারগাঁয়ের মাটি লিয়াকত হোসেনের ঘাটিি।আমরা লিয়াকত হোসেনের সৈনিক। এ সোনারগাঁয়ের মাটিতে কোন ষড়যন্ত্রকারীদের জায়গা হবে না।

তিনি আরো বলেন, এ সোনারগাঁয়ের মাটি থেকে তাদের বিতাড়িত করে মঙ্গলবার দিন ঘোষনা দেব সে সকল ওয়েস্টেজ নেতাদের সোনারগাঁয়ের মাটিতে সেই পরিত্যক্ত নেতা যাদের কোন পথ নেই,তাদের সোনারগাঁ পৌরসভায় প্রবেশ করতে দেব না।

ইকবাল আরো বলেন, ডালিয়া লিয়াকত সোনারগাঁ পৌরসভার মেয়রপদে প্রার্থী। ডালিয়া লিয়াকত সোনারগাঁ পৌরসভার নাগরিক,লিয়াকত হোসেন খোকা পৌরসভার নাগরিক। এ পৌরসভার বাইরের কোন লোক এখানে এসে আগ্রাসন করতে চায়,হস্তক্ষেপ করতে চায় তাদের পৌরসভায় ঢুকতে দেব না।

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃত্বে মহাজোটের শরীক দল জাতীয়পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সম্পর্কে জেলা, মহানগর ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের বেশকজন নেতাদের নানা অশালীন বক্তব্যের বিষয়ে চরম ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয়পার্টির নেতাকর্মীরা। একই সঙ্গে আওয়ামীলীগ নেতাদের নানা কটুক্তি ও অশোভন অশালীন বক্তব্যের বিষয়ে কঠোর প্রতিবাদও জানান জাতীপার্টির নেতারা।

1