মিরকুন্ডি উচ্চ বিদ্যালয়ে সম্মাননা স্বারক ও আলোচনা সভা অনুষ্ঠিত

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম : বন্দরে মিরকুন্ডি উচ্চ বিদ্যালয়ে আয়োজিত সম্মাননা স্বারক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২৭নভেম্বর বিকেলে মিরকুন্ডি উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যাণেল চেয়ারম্যান এ্যাড. মাহমুদা মালা।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাড.মাহমুদা মালা বলেন,বঙ্গবন্ধুই আমাদের শিখিছেন কিভাবে দেশ সেবায় নিজেকে আতœ নিয়োগ করে সাধারন মানুষের দোরগোড়ায় যাওয়া যায়। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু অনেক পরিশ্রম করেছেন। বাংলার বৌদ্ধ,বাংলার হিন্দু,বাংলার,খিষ্ট্রান,বাংলার মুসলমান আমরা সবাই বাঙ্গালী। আমরা কেউ বলতে পারবা না স্বাধীনতা যুদ্ধে যারা এদেশের জন্য প্রান দিয়ে গেছে কোনটা কার রক্ত। অতএব আমরা ধার্মিক হব কিন্তু হযরত মোহাম্মদ (সঃ) এর আদর্শ অনুস্বরন করে।

তিনি আরো বলেন,বিদ্যালয়ের শিক্ষকদের কাছে আমার অনুরোধ থাকবে আপনারা শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর জীবনী সম্পর্কে পাঠদান করাবেন। শিক্ষার্থীদের পরিবারের মত আগলে রেখে বাস্তবতা ও সংগ্রামী হতে শেখাবেন। হয়ত একদিন এই বিদ্যালয় থেকেই রাজনৈতিক ব্যাক্তিত্ব,ক্রিড়া ব্যাক্তিত্ব,ডাক্টার কিংবা জনপ্রতিনিধি হয়ে দেশ সেবায় এগিয়ে আসবে।

মিরকুন্ডি উচ্চ বিদ্যালয়ের সভাপতি আক্তারুজ্জামান বাবুলের সভাপতিত্বে ও গভর্নিং বডির সদস্য আ’লীগ নেতা মনিরুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক মোজাম্মেল হক,মুজিবুর রহমান,হাজী বাদল,কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি রুহুল আমিন,আ’লীগ নেতা দায়েন,ফারুক আহমেদ,মাহমুদুল হাসান জুয়েল,মফিজুল,জয়নাল আবেদীন,শাহআলম,জালাল উদ্দিন,খোরশেদ আলম,প্রধান শিক্ষক আইয়ুব আলী ভূইয়া প্রমূখ।

পরিশেষে প্রধান অতিথি মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যাণেল চেয়ারম্যান এ্যাড. মাহমুদা মালাকে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

1