সোনারগাঁয়ে ট্রাকচাপায় শিশু নিহত

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম :  নানার সাথে ঘুরতে বেড়িয়ে  সোনারগাঁয়  ট্রাকচাপায় সিনহা আক্তার (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

শিশু সিনহা আক্তার পরিবারের সাথে উপজেলার বারদি ইউনিয়নের মছলেন্দপুর গ্রামে বসবাস করত বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বারদি ইউনিয়নের মছলেন্দপুর গ্রাম থেকে বৃদ্ধ জয়নাল আবেদীন ও তার স্ত্রী নাতনি সিনহা আক্তার (৬) ও নাতি শিমুলকে (৮) নিয়ে ফতুল্লা এলাকায় বেড়াতে যাচ্ছিল। পথে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার সড়কের পাশ দিয়ে নাতি-নাতনিকে নিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ নাতনী সিনহা আক্তার নানার হাত থেকে ছুটে দৌড়ে সড়কের মাঝখানে চলে যায়। একই সময় চলন্ত একটি মালবাহী ট্রাক তাকে চাপা দিলে শিশুটির শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই সিনহা আক্তারের মৃত্যু হয়।

হাত থেকে ছুটে গিয়ে আদরের নাতনি মারা যাওয়ার দৃশ্য দেখে সঙ্গে সঙ্গে বৃদ্ধ জয়নাল আবেদীন ও তার স্ত্রী জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাদের দুজনকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ দিকে ট্রাকচাপায় শিশু নিহতের ঘটনায় স্থানীয়রা ওই ট্রাক চালককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ সময় বিক্ষুব্ধ জনতা মোগরাপাড়া চৌরাস্তা-বৈদ্যেরবাজার সড়ক অবরোধ করে ১০ থেকে ১২টি যানবাহন ভাঙচুর করে।

গণপিটুনির ঘটনায় আহত ট্রাকচালক বর্তমানে পুলিশি পাহাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম  জানান, এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

1