প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আমরা দোয়া না করি তাহলে অকৃতজ্ঞ রয়ে গেলাম-আইভী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, জেলার মধ্যে সবচেয়ে পুরনো এই মন্ডলপাড়া জামে মসজিদ। তাই অনুরোধ ছিলো এই মসজিদটিকে রেখে যেন নারায়ণগঞ্জ জেলা মডেল মসজিদ নির্মাণ করা হয়। নতুন নির্মাণাধীন এই মসজিদটি যাতে সুন্দরভাবে দেখা যায় তার জন্য সামনে থাকা সিটি করোপরেশনের তিনতলা বিশিষ্ট মার্কেটটি সরিয়ে দিবো। আজ সকালে আর্কিটেক্ট ইতিমধ্যে জায়গাটি দেখে গিয়েছে। এটি যাতে দ্রুত হয় তার জন্য সকলেই দোয়া করবেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে মন্ডলপাড়া জামে মসজিদ সংলগ্ন নারায়ণগঞ্জ জেলা মডেল ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র আইভী বলেন, আমি আমার সব বক্তব্যেই বলে থাকি আমরা যদি মাননীয় প্রধানমন্ত্রী জন্য দোয়া না করি তাহলে অকৃতজ্ঞ রয়ে গেলাম। যখন একজন সরকার প্রধান একটি দেশকে নেতৃত্ব দেন তখন আমাদের কাছ থেকে তার জন্য দোয়া করা পাওনা, আবার সরকার প্রধানেরও কিন্তু দেশের প্রতিটি জনগণের জন্য দোয়া করা ফরজ। উনি আমাদের জন্য করছেন আমরা তার জন্য দোয়া করবো আর যদি সেটি না করি তা হলে আল্লাহ কাছে আমাদের জবাবদিহিতা করতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনরে মহাপরিচালক অতিরিক্ত সচিব আনিস মাহমুদ, নারায়ণগঞ্জ সিটি করোপরেশন প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, কাউন্সিলর কবির হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.নিজাম উদ্দিন, শহর যুব লীগের সাধারণ সম্পাদক আহম্মাদ আলী রেজা উজ্জল, গণপূর্তবিভাগের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ জাকির হোসেন উপস্থিত ছিলেন।

1