আন্দোলনের এখনই সময়: ফখরুল

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম :সরকারের বিরুদ্ধে প্রতিবাদ এবং আন্দোলন করার এখনই সময় বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ এ কথা বলেন তিনি।
মির্জা ফখরুল বলেন, এই সরকার জনবিরোধী সরকার। এ সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা অত্যন্ত সুপরিকল্পিতভাবে বাংলাদেশের সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে। এই জন্য এই সরকারকে সরাতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। বাংলাদেশের সকল গণতান্ত্রিক-দেশপ্রেমিক মানুষ ঐক্যবদ্ধ হয়ে এই সরকারকে পরাজিত করতে হবে। সময় এসেছে রুখে দাঁড়ানোর, সময় এসেছে এই সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করার, সময় এসেছে অন্যায়ের বিরুদ্ধে, ন্যায়ের পক্ষে লড়াই করার। তিনি সবাইকে এই আন্দোলনে অংশগ্রহণের আহবান জানান।
ফখরুল বলেন, এ সরকার দেশের বিচার বিভাগকে শেষ করে দিয়েছে।
বিচার বিভাগের কোনো স্বাধীনতা তারা রাখেনি। বেগম খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলা দিয়ে কারান্তরীণ করেছে। এতে পরিষ্কার বুঝা যায় দেশে আইনের শাসন নেই। এ সরকার চুরি লুটপাট করে দেশ একটি সন্ত্রাসী রাজত্ব কায়েম করেছে। এখন সারা বিশ্বে মহামারী চলছে এই মহামারীর সময় সরকারের লোকেরা লুটপাট বন্ধ করেনি।
বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ন মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, যুবদল সভাপতি সাইফুল ইসলাম নীরব, ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ।

1