নারায়ণগঞ্জে বিনামূল্যে একশ নারীকে সেলাই মেশিন দিলেন জেলা পরিষদ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম : বঙ্গবন্ধুর জন্ম শতবাষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পরিষদের আয়োজনে গরীব ও অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছেন। জেলার একশত নারীকে এক মাসের প্রশিক্ষণ দিয়ে সনদ সহ সেলাই মেশিন বিতরণ করেন।

সোমবার (১৮ জানুয়ারী) দুপুরে জেলা পরিষদের মিলনায়তনে একশত নারীকে সেলাই মেশিন বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেন, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী ওয়ালী উল্লাহ, জেলা পরিষদের সদস্য মাহমুদা, এড. নুর জাহান, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা একেএম রাশেদুজ্জামান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, নারীদের সাবলম্ভী করতে বর্তমান সরকার নানা পদক্ষেপ গ্রহন করেছেন। নারীদের
ক্ষুদ্রঋণ থেকে শুরু করে বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে সাবলম্ভী করতে সরকার কাজ করে যাচ্ছেন। নারী কারো মাথার বোজা হয়ে থাকবে না, নারীরা কাজ করে নিজের পায়ে দাড়াবে আর সরকার তাদের পিছনে থেকে কাজ করে যাবে। নারীদের সামলম্ভী করতে জেলা পরিষদ সহ বিভিন্ন সংস্থা করে যাচ্ছেন। নারীদের এগিয়ে নিয়ে যেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, জেলা পরিষদের আয়োজনে একশত নারীকে এক মাস ব্যাপী প্রশিক্ষণ দিয়ে সবাইকে সনদ দিয়ে বিনা মূল্যে একটি করে সেলাই মেশিন সহ নগদ অর্থ সম্মানী প্রদান করা হয়।।

1