কাশিপুরে শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করলেন সাইফউল্লাহ বাদল

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম:  ফতুল্লার কাশিপুরে অসহায় শীতার্থদের মধ্যে প্রায় ৫’শ লোকের মাঝে কম্বল ও ব্লেজার বিতরণ করলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। তিনি এই শীতে অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান করেন।

রোববার (২৪ জানুয়ারী) কাশিপুর খিলমার্কেট এলাকায় শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন সাইফউল্লাহ বাদল।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-প্রচার সস্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সস্পাদক এমএ সাত্তার, আওয়ামীলীগ নেতা শহীদুল্লাহ খোকন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, যুবলীগ নেতা সোহেল প্রমুখ।

এম সাইফউল্লাহ বাদল বলেন, সমাজে বহু লোক আছে ছেলে সন্তান নিয়ে কষ্ট করে জীবন যাপন করলেও লজ্জায় কারো কাছে হাত পাতে না। সমাজে অনেক লোক আছে অর্থের অভাবে শীতবস্ত্র কিনতে পারে তার পরও একটি কম্বলের জন্য কারো কাছে হাত পাতে না। আমি ঐসব লোক খুজে সরকারী ভাবে আসা বিভিন্ন ধরনের সাহায্য তাদের বাড়িতে পৌছে দেয়ার ব্যবস্থা করি। আজকে আমি শীতবস্ত্র বিতরণ করার পূর্বে বেশ কয়েকজন নামের তালিকা করে আমার নিজস্ব লোক দিয়ে তাদের বাড়িতে পৌছে দেয়ার ব্যবস্থা করেছি।

তিনি আরো বলেন, সরকারী বরাদ্ধ ছাড়াও আমার সাধ্য অনুযায়ী নিজস্ব ভাবে অনেক গরীব ও অসহায় পরিবারকে সাহায্য সহযোগিতা করার চেষ্টা করি। আর প্রতিটি সমাজের বিত্তবানদের উচিৎ সমাজের গরীব ও অসহায়দের পরিবারের পাশে থেকে তাদেরকে সাহায্য করার আহবান করেন তিনি।

1