বিএনপি পন্থি আইনজীবীদের নির্বাচনী প্রচারনা এখন তুঙ্গে

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম:  আসন্ন আইনজীবী সমিতির নির্বাচনকে ঘিরে বিএনপি পন্থি আইনজীবীদের নির্বাচনী প্রচারনা এখন তুঙ্গে। সোমবার দুপুরে বিএনপি পন্থি আইনজীবী আদালত প্রাঙ্গনে নির্বাচনী প্রচারনা করেন এবং মিছিলে মিছিলে আদালত প্রাঙ্গন মুখরিত করে তোলেন।
এসময় জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আইনজীবী সমিতির নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে আমরা আশাবাদী। আমাদের বিপক্ষ প্যানেল বার বার নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে যাচ্ছে নির্বাচন কমিশনের সেদিকে কোন ভ্রুক্ষেপ নেই। আগামী ২৮ তারিখ নিরপেক্ষ নির্বাচন হবে এবং সেই নির্বাচনে আমরা অবশ্যই অংশগ্রহন করবো। নির্বাচনে সরকারী দল যাতে কোনো হস্তক্ষেপ করতে না পারে সেজন্য সকল আইনজীবীদের সহযোগিতা কামনা করছি।
তিনি বলেন, আওয়ামী লীগ বড় কথা বললেও ভোটকে ভয় পায়। এটা আইনজীবী সমিতির নির্বাচন, এখানে আইনজীবীদের ভোট হবে, আইনজীবীরা ভোট দিবে। কিন্তু আমরা দেখতে পাচ্ছি এর ঠিক উল্টোটা। বহিরাগত যুবলীগ, ছাত্রলীগের লোকদের দিয়ে আদালত প্রাঙ্গনে শোডাউন করে আইনজীবীদের ভয় দেখানো হচ্ছে। আমরা তীব্র নিন্দা ও ধিক্কার জানাই। যদি সুষ্ঠু ভোট হয় তাহলে হুমায়ুন-কামাল পরিষদই জয় লাভ করবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. জাকির হোসেন, সাবেক সভাপতি এড. আব্দুল বারী ভুঁইয়া, সাবেক পিপি এড. নবী হোসেন, এড. আব্দুল হামিদ খান ভাসানী ভুঁইয়া, এড. সৈয়দ মশিউর রহমান শাহিন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি এড. আজিজুল হক, এড. আনোয়ার প্রধান, সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির প্রমুখ

1