ফতুল্লার আওয়ামীলীগের শীর্ষ নেতারা কামরুলকে ফের নির্বাচিত করার আহবান

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম:  নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার কামরুল ইসলামের সামাজিক কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে আওয়ামীলীগের শীর্ষ নেতারা তাকে সমর্থন করে আবারো মেম্বার পদে নির্বাচিত করার আহবান করেন। তারা সবাই এক বাক্যে বলেন, কামরুল মানবতার ফেরিওয়ালা, করোনা কালে ঝুকি নিয়ে মানুষের ঘরে সাহায্য সহযোগিতা করেছে। সে তার এলাকার উন্নয়নের জন্য কাজ করে চলছে। মানুষের বিপদে আপদে সব সময় কাছে থাকে কামরুল।
তাই কামরুলকে আবারো যেন এলাকাবাসী তাকে ভোট দিয়ে নির্বাচিত করেন।

রোববার (৩১ জানুয়ারী) বিকেলে মাসদাইর গাবতলী এলাকায় এনায়েতনগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার কামরুল ইসলামের উদ্দ্যেগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল সহ অন্য বক্তারা এমন কথা বলেন।

বক্তারা আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার আমলে সারা দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। আর সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান তার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করছেন। আর শামীম ওসমানের আদর্শের সৈনিক কামরুল ইসলাম সামাজিক কাজ করে সকলের মন কেড়ে নিয়েছে। দলমত নির্বিশেষে সকলকে সাথে কাজ করেছে। তাই আগামী নির্বাচনে কামরুলকে নির্বাচিত করে তার অসাপ্ত কাজ গুলো সমাপ্ত করার সুযোগ দেয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহবান করা হয়।

অনুষ্ঠানে এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামানের সভাপতিতত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সস্পাদক শওকত আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোসরাম হোসেন মাছুম, এমএ মান্নান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, দৈনিক শীতলক্ষ্যা পত্রিকার সস্পাদক আরিফুল আলম দিপু, দৈনিক সোজা সাপটা পত্রিকার সম্পাদক আবু সাউদ মাসুদ, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সহসভাপতি রফিকুল ইসলাম জীবন, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোটার বিল্লাল হোসেন রবিন, ফতুল্লা থানা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সস্পাদক বিউটি প্রমু্খ।

এদিকে এনায়েতনগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ৫০০ লোকের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

1