কমরেড মাহমুদ হোসেন এর মাতৃ বিয়োগ, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির শোক

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম:  বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি ও বিপ্লবী গার্মেন্টস শ্রমিক সংহতির কেন্দ্রীয় কমিটির সভাপতি শ্রমিকনেতা কমরেড মাহমুদ হোসেন এর মা রতœগর্ভা মোসাম্মৎ সুফিয়া খাতুনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দ।

এক শোকবার্তায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক জননেতা কমরেড আবু হাসান টিপু বলেছেন মোসাম্মৎ সুফিয়া খাতুন তাঁর ১০২ বছরের বর্ণাঢ্য জীবনে অসংখ্য বুখা-নাঙ্গা, অসহায় ও দরিদ্র মানুষের জীবনমান উন্নয়নে একান্তই ব্যক্তিগত উদ্যোগে অত্যন্ত সক্রিয় ভূমিকা পালন করেছেন। এছাড়া বৃটিশ শাসনামলে ইন্টারমিডিয়েট পাশ করা এই মহিয়সী নারী নাগবাড়ীস্থ তাঁর নিজ বাসভবনের আশপশের দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে নারী শিক্ষা প্রসারেও গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। তাঁর মৃত্যুতে নাগবাড়ীসহ আশপাশের অঞ্চলের মানুষ একজন গুরুত্বপূর্ণ অভিভাবককে হারালেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মোসাম্মৎ সুফিয়া খাতুনের বর্ণাঢ্য সামাজিক কর্মময় জীবনের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতিও সমবেদনা প্রকাশ করেন।

1