সকল কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে -মোস্তাইন বিল্লাহ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছসেবা কার্যক্রম করোনা ও ডেঙ্গু সচেতনতামূলক র‌্যালী ও মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বেলা ১১টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর উদ্যোগে এ কার্যক্রম পালন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন। তিনি চেয়েছিলেন বাঙ্গালী জাতির অর্থনৈতিক মুক্তি। আজকে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্নকে বাস্তবায়ন করতে নিরলস কাজ করে করেছেন। সেই ধারাবাহিকতায় আমাদেরও অনেক কাজ রয়েছে। নারায়ণগঞ্জে কাজ করার মত আমাদের অনেক কিছু রয়েছে। আমাদের ঐতিহাসিক ও দর্শনীয় স্থান রয়েছে, জামদানি, পাট সহ অনেক কিছুই রয়েছে, এছাড়াও আছে অনেক সমস্যা। এমন অনেক কিছু রয়েছে যা নিয়ে আমাদের কাজ করতে হবে। এ জেলাকে আরো গতিশীল করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, বর্তমানে আমরা করোনাকালীন সংকট পার করছি। তবে ইতিমধ্যে সরকার জনগণের সুরক্ষার কথা চিন্তা করে ভ্যাকসিনের ব্যবস্থা করেছে। আমি ও আমার পরিবার ভ্যাকসিন নিয়েছি আপনারাও ভ্যাকসিন নিয়ে সুরক্ষিত থাকুন।
রমনা-২ ব্যাটালিয়ন এর এডজুটেটন্ট মেজর কাউছার জাহান আকন্দ এর সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট জীবন কৃষ্ণ মোদক, সরকারী তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ, সরকারী মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর দবিউর রহমান, নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফজলুল হক রুমন, আরিফ মিহির প্রমুখ।

1