আলী আহম্মদ চুনকার রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম:  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, নারায়ণগঞ্জ জেলা ও শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি, নারায়ণগঞ্জ পৌরসভার দুইবারের নির্বাচিত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত করেছেন তাঁর জ্যেষ্ঠ কন্যা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র সেলিনা হায়াৎ আইভী।
বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৮টায় নগরীর আলী আহাম্মদ চুনকা নগর মিলনায়তন ও পাঠাগারের সামনে থেকে মাসদাইরে অবস্থিত আলী আহাম্মদ চুনকার সমাধিস্থলে পুষ্পার্ঘ্য অর্পন করেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীসহ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কর্মকর্তাবৃন্দ ও সকল শ্রেণির জনসাধারণ।
এ সময় ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে কবর জিয়ারত শেষে মোনাজাতের মাধ্যমে আলী আহাম্মদ চুনকার আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করা হয়। মোনাজাতে অংশ নেন সিটি মেয়র ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী।
এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আদিনাথ বসু, আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী রেজা উজ্জল, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর কবির হিরণ, আবুল হোসেন, শ্যামল পাল প্রমুখ।

1