দেওভোগ মাদ্রাসায় ওয়ালটনের নতুন শো-রুমের উদ্বোধন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম:  সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের দেওভোগ মাদ্রাসা এলাকায় ওয়ালটনের শো-রুম উদ্বোধন করা হয়েছে।

সোমবার (০১ মার্চ) বিকেলে ফিতা কেটে দেওভোগ মাদ্রাসা সংলগ্ন এ শো-রুমের উদ্বোধন করা হয়। এর পূর্বে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শো-রুমটির উদ্বোধন উপলক্ষ্যে জাকিয়া রিফ্রিজারেটরের পক্ষ থেকে ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় মূল্য ছাড়, রনক পাথরের নাকফুল উপহার, স্ক্র্যাচ কার্ডে নগদ মূল্য ছাড়সহ প্রোডাক্ট এক্সচেঞ্জের অফার। এ অফার চলবে পুরো মার্চ মাস ব্যাপী।

দেওভোগ মাদ্রাসা অটোস্ট্যান্ড ও পুল সংলগ্ন স্থানে এ উদ্বোধনী অনুষ্ঠানে ‘জাকিয়া রিফ্রিজারেটরের’ স্বত্ত্বাধিকারী মো: জাহাঙ্গীর হোসেনের পরিচলানায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুল খালেক, হাফেজ মো. মোতালেব, হাজী আনিসুর রহমান শিকদার, মুরাদ হোসেন, ভুইয়া বাবুল, মো. কানন, আহাম্মদ হোসেন, জাকির হোসেন রতনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

এ সময় শো-রুমের কর্ণধার মো. জাহাঙ্গীর হোসেন বলেন, ওয়ালটন পরিবার সর্বাত্মকভাবে চেষ্টা করছে ক্রেতা-ভোক্তাদের রুচি, পছন্দ এবং চাহিদা অনুযায়ী টেকসই অথচ মূল্য সাশ্রয়ী ওয়ালটন পণ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়ার। এরই ধারাবাহিকতায় সারা দেশের ন্যায় দেওভোগ মাদ্রাসা পুল সংলগ্ন এ শো-রুম উদ্বোধন করা হয়েছে। এই শো-রুম ইতিমধ্যে এলাকাবাসীর মধ্যে সাড়া জাগিয়েছে বলেও জানান তিনি।

1