৭ই মার্চ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৪ মার্চ) সকাল ১১টায় শহরের দুই নং রেলগেইটস্থ আওয়ামী লীগের কার্যালয়ে জেলা আওয়ামী লীগের জরুরী সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী আগামী ঐতিহাসিক ৭ই মার্চ সকাল ১০টায় দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা করা হবে। ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জম্মশত বার্ষিকী পালন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৬ই মার্চ বিকেল তিনটায় দলীয় কার্যালয়ের সামনে থেকে বিশাল বর্ণাঢ্য আনন্দ র‍্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করবে। এবং ১৭ই মার্চ সকাল দশটায় দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা সভা এবং সন্ধ্যায় দলীয় কার্যালয়ের সামনে জমকালো আতশবাজি ফোটানো ও চাষাঢ়া শহীদ মিনারে প্রাঙ্গনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
আগামী ২৫ মার্চ সন্ধ্যায় শহীদদের স্মরণে দলীয় কার্যালয়ে বিশেষ দোয়া ও মোমবাতি প্রজ্বলন। এছাড়াও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকাল দশটায় দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি এবং আলোচনা সভা ও সন্ধ্যায় সমগ্র জেলা ও শহরের গুরুত্বপূর্ণ স্থান গুলোতে আতশবাজি ফোটানো হবে। এবং সন্ধ্যায় চাষাঢ়া শহীদ মিনারে প্রাঙ্গনে গন সংগীতের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদলের সঞ্চালনায় এসময়ে সভায় আরোও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন আহমেদ, আব্দুল কাদির, আদিনাথ বসু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মেয়র সুন্দর আলী, একেএম আবু সুফিয়ান, দপ্তর সম্পাদক এম এ রাসেল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. নুরুল হুদা, মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক ফেরদৌসী আলম নীলা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খালিদ হাসান, বন ও পরিবেশ সম্পাদক রানু খন্দকার, সাংস্কৃতিক সম্পাদক নুর হোসেন, ধর্ম সম্পাদক ইসহাক মিয়া, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক আলমাছ ভূঁইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল আলম, উপ – প্রচার নাসির উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, উপ- দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, সদস্য মেয়র হালিম শিকদার, শামসুজ্জামান ভাষানী, এড. ইসহাক, মজিবুর রহমান মন্ডল, বিএম কামরুজ্জামান ফারুক, আমজাদ হোসেন, মির্জা সোহেল খান, মোজাহিদুর রহমান হেলো সরকার, শীলা রানী পাল, খন্দকার আবুল হোসেন টুকু, শাহজালাল মিয়া, সাদেকুর রহমান, মো. শহীদুল্লাহ প্রমুখ।

1