নাসিম ওসমান স্মৃতি দুস্হ্য ও জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম:  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান স্মৃতি দুস্হ্য ও জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে এবং কবরবাসীর রুহের মাগফেরাত কামনায় ৩য় বার্ষিকি ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত। শুক্রবার(১২ই মার্চ) (বাদ আছর থেকে রাত ১২টা পর্যন্ত) শের এ বাংলা লিংক রোড মাসদাইর এলাকায় এ ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।
ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান আকর্ষন হিসেবে কোরআন ও হাদিসের আলোকে আলোচনা করেন পীরজাদা হযরত মাওলানা সৈয়দ মোখলেছুর রহমান মানান্নী।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান স্মৃতি দুস্হ্য ও জনকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা এবং নাসিম ওসমান ক্রীকেট একাডেমীর প্রতিষ্ঠাতা আলহাজ্ব আজমেরী ওসমান। ওয়াজ মাহফিলে
প্রধান বক্তা হিসেবে বয়ান করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মাদাইর কবরস্হান কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা মুফতি ইকরাম হোসাইন খান, বিশেষ আলোচক হিসেবে বয়ান করেন মাসদাইর পূর্বপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হযরত হাফেজ আব্দুল আজিজ, হযরত মাওলানা মোঃ জসিম উদ্দিন (শরিয়তপুরী), পূর্বপাড়া জামে মসজিদের ছানি ইমাম হযরত হাফেজ বেলাল হোসেন।
ওয়াজ ও দোয়ার মাহফিলে সভাপতিত্ব করেন আলহাজ্ব নাসিম ওসমান স্মৃতি দুস্হ্য ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মোঃ তরিকুল ইসলাম লিমন।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন নারায়নগন্জ জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী উইনিয়নের রেজিঃনং-৩৮১০ এর সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা ভান্ডারি, কোষাধ্যক্ষ মোঃ মোস্তফা মিয়া, এলাকার সমাজ সেবক সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ এবং মুসল্লীগন।
ওয়াজ মাহফিল শেষে প্রয়াত বীরমুক্তিযোদ্ধা সাবেক সাংসদ আলহাজ্ব নাসিম ওসমান সহ সকল কবরবাসীর রুহের মাগফেরাত এবং দেশ জাতির কল্ল্যান কামনা করে দোয়া করা হয়।

1