কাশিপুর ৩ নং ওয়ার্ডের মেম্বার পদে শামীমকে ফের নির্বাচিত করতে দলমত নির্বিশেষে সমর্থন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  আসন্ন কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে শামীম আহম্মেদকে ফের নির্বাচিত করতে দলমত নির্বিশেষে একজোটে সমর্থন করেছেন। দক্ষ ও যোগ্য ব্যক্তি হিসাবে শামীম আহম্মেদকে আবারো মেম্বার হিসাবে পেতে চায় জনগন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধায় চরকাশিপুরে কাশিপুর ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের ব্যানারে উঠান বৈঠকে মেম্বার পদে শামীম আহম্মেদকে জোড়ালো সমর্থন করেন সবাই।

বক্তারা বলেন, শামীম আহম্মেদ দুইবার মেম্বার থেকে মানুষের যেমন মন জয় করেছে তেমনি এলাকার উন্নয়ন করেছে। আর ৩ নং ওয়ার্ডবাসী অবহেলিত ছিলো এমপি শামীম ওসমানের সু-নজর থাকার কারনে চেয়ারম্যান সাইফউল্লাহ বাদলের দিকনির্দেশনায় এ অঞ্চলকে উপ-শহরে পরিনত করেছে। এ অঞ্চলের মানুষ এম সাইফউল্লাহ বাদল ও শামীম আহম্মেদের দায় কখনো দিতে পারবে না। তাই আমরা চর অঞ্চলের মানুষ সাইফউল্লাহ বাদল ও শামীম আহম্মেদকে পূনরায় নির্বাচিত করতে চায়।

এদিকে বাদ মাগরিব উত্তর কাশিপুর এলাকায় শামীম আহম্মেদকে সমর্থন করে উঠান বৈঠক করেছে এলাকাবাসী। সকলে একজোটে শামীম আহম্মেদকে সমর্থন করেন।

চরকাশিপুর এলাকার সমাজ সেবক সিরাজুল ইসলাম মাদবর ও উত্তর নরসিংপুর এলাকার সমাজ সেবক আওলাদ হোসেন এর সভাপতিত্বে পৃৃথক দুটি উঠান বৈঠক শামীম আহম্মেদকে সমর্থন করে ফের মেম্বার হিসাবে নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহবান করেন।

উঠান বৈঠকে চরকাশিপুর ও উত্তর নরসিংপুর এবং মধ্যনরসিপুর এলাকার সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।

1