সাইফউল্লাহ বাদলকে ফের চেয়ারম্যান হিসাবে দেখতে চায় কাশিপুরবাসী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুরের উন্নয়নের ধারা অব্যাহত ধরে রাখতে দলমত নির্বিশেষে এম সাইফউল্লাহ বাদলকে আবারো চেয়ারম্যান হিসাবে দেখতে চায় কাশিপুরবাসী। সাইফউল্লাহ বাদল চেয়ারম্যান হওয়ার পর তিনি কাশিপুরকে একটি মডেল ইউনিয়ন হিসাবে রূপান্তর করতে সব সময় চিন্তা ভাবনা করেন। যে ব্যক্তি নিজের চেয়ে জনগনের চিন্তা করেন আমরা সেই ব্যক্তিকে চেয়ারম্যান হিসাবে পেতে চাই। আর সাইফউল্লাহ বাদল হলো জনগনের বন্ধু আমরা সাইফউল্লাহ বাদলকে আবারো চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে চরকাশিপুর তিন রাস্তা মোড়ে কাশিপুর ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের ব্যানারে উঠান বৈঠকে বক্তারা এসব কথা বলেন।

বক্তারা আরো বলেন, আমরা যেখানে আজকে মিটিং করছি গত ৫ বছর আগে এ অঞ্চলের রাস্তাঘাটের কি অবস্থা ছিল তা আমাদের সবারই জানা রয়েছে। বিগত আমলের চেয়ারম্যানগনরা কতটুকু কাজ করেছেন তাও সকলের জানা রয়েছে। আমরা ব্যক্তি বুজি না আমরা এলাকার উন্নয়ন চাই। যাকে দিয়ে দিয়ে এলাকার উন্নয়ন হবে তাকেই আমরা চেয়ারম্যান হিসাবে পেতে চাই।

উঠান বৈঠকে চরকাশিপুর এলাকার সমাজ সেবক সিরাজুল ইসলাম মাদবরের সভাপতিত্বে বক্তব্য রাখেন কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহম্মেদ, সমাজ সেবক হাজী জব্বর, স্থানীয় আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, কাশিপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার এমদাদুল খোকা, আজিজুল খা, খবির উদ্দিন খোকন, সেলিম, মো: জুয়েল হোসেন, মনির হোসেন, হালিম, অপু সারোয়ার, বোরহান, আনোয়ার, আবুল কাশেম প্রমুখ।

উঠান বৈঠকে বক্তারা আরো বলেন, আমাদের কাশিপুর ইউনিয়নে অনেকে চেয়ারম্যান হয়ে এলাকার উন্নয়ন না করে নিজেদের আখের গােছাইছে। যারা জনগনের চিন্তা না করে নিজের সার্থের কথা চিন্তা করেছেন তারা আবার কিভাবে জনগনের কাছে নির্বাচনের কথা চিন্তা করেন। তারা যেন তাদের পিছনের কর্মকান্ডের কথা চিন্তা করে এবার জনগনের কাছে আসেন। নতুবা জনগনই দাত ভাঙ্গা জবাব দিবেন।

1