সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে গণসংযোগ শুরু করেছেন নাসিক ৯নং ওর্য়াড কাউন্সিলর পদপ্রার্থী মাসুদ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে গণসংযোগ শুরু করেছেন আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ৯নং ওর্য়াড কাউন্সিলর পদপ্রার্থী নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ।
শুক্রবার বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া , জালকুড়ি ঝুটপট্টি, জালকুড়ি সিকদার বাড়ী পুল, জালকুড়ি উওরপাড়া, জালকুড়ি খোলা মার্কেট, জালকুড়ি মাদবর বাজার, জালকুড়ি মাঝপাড়া ও ক্লাব মসজিদ এলাকায় গণসংযোগ করেন এ কাউন্সিলর পদপ্রার্থী।
গণসংযোগকালে মাসুদুর রহমান মাসুদ বলেন, ৯নং ওয়ার্ডের জনগণ তাদের মহামূল্যবান ভোটের মাধ্যমে আমাকে সেবা করার সুযোগ দিলে উন্নয়নের মাধ্যমে ৯নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে পরিণত করবো। জনগণ জনপ্রতিনিধির কাছ থেকে ব্যাক্তিগতভাবে উন্নয়ণ চায়না। জনগণ চায় সামাজিক উন্নয়ন। আমি সামাজিক উন্নয়নের পরিকল্পনা নিয়ে নির্বাচনী মাঠে নেমেছি। জনগণের সমর্থন নিয়ে মানুষের কল্যাণে কাজ করতে চাই।
তিনি আরো বলেন,ইতিমধ্যে আমি নানামুখী সমাজ সেবাসহ পরিবেশের উন্নয়ন ও যুবসমাজকে মাদকমুক্ত রাখতে নানামূখী কর্মসূচি হাতে নিয়েছি ।
নির্বাচনকে কেন্দ্র করে আগাম গণসংযোগ হিসেবে তিনি বিভিন্ন কর্মসূচিও হাতে নিয়েছেন বলেও জানান এই কাউন্সিলর পদপ্রার্থী। আসন্ন এই নির্বাচনে তার অবস্থান বেশ মজবুত বলে মনে করেন তিনি।

1