ফতুল্লায় একই দিনে পৃথক দুই স্থান তেকে দুই ব্যাক্তির লাশ উদ্ধার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  ফতুল্লায় একই দিনে পৃথক দুই স্থান তেকে দুই ব্যাক্তির লাশ উদ্ধার । সোমবার (২০ সেপ্টেম্বর) ফতুল্লার আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে মো. আলেক মিয়া (৬৫) ও সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডের জামতলা দোপাপট্রি এলাকার একটি ফ্ল্যাট থেকে মাহবুব সাদেকিন (৪৭) নামে ব্যাক্তিদের লাশ উদ্ধার করা হয়।

ফতুল্লার আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে উদ্ধারের তদন্ত অফিসার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ সাহা জানান, নিহত মো. আলেক মিয়া পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে থাকতেন। এদিক সেদিক ঘুরাঘুরি করে মানুষের কাছে থেকে টাকা চেয়ে মাদক সেবন করতেন। গতকাল তিনি প্রতিদিনের ন্যায় স্কুলের সামনে এসে শুয়ে থাকে। সকালে স্কুলের নৈশপ্রহরী ডাকে, সাড়া না পেয়ে পুলিশে খবর দেয়। আমরা পরিবারের লোকজন কথায় এবং লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন না পেয়ে পরিবারের কাছে হস্তান্তর করে দেই। নিহত আলেক মিয়া কিশোরগঞ্জ জেলার বাসিন্দা।

এদিকে, জামতলা দোপাপট্রি এলাকায় যাওয়া তদন্ত অফিসার উপ পরিদর্শক (এসআই) হুমাযুন কবির (২) জাননা, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে সাড়ে ১১টায় পৌঁছাই। পরে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে জানতে পারি তিনি মানষিক রোগী ছিলেন, ধারণা করা হচ্ছে স্ট্রোক করে মৃত্যু বরণ করে। পরিবারের অভিযোগ না থাকায়, অফিসার ইনচার্জের অনুমতিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত মাহবুব সাদেকিন জামতলা এলাকার স্থায়ী বাসিন্দা।

1