র‌্যাব-১১ এর অভিযানে ১ জন চাঁদাবাজ গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃঙ্খলা সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে চাঁদাবাজ বেড়ে যাওয়ায় উক্ত চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় ০৪ অক্টোবর ২০২১ তারিখ বিকাল ১৫:৫৫ ঘটিকায় র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন আলীগঞ্জ এলাকায় চাঁদাবাজ বিরোধী অভিযান পরিচালনা করে আসামী মোঃ আজিজুল হক (৩১) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে চাঁদাবাজির নগদ ১,০৭,১০০/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামী দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন আলীগঞ্জ এলাকায় অবৈধ টোকেন প্রদান করে অটোরিক্সা, টেম্পু, সিএনজি চালকদের নিকট হতে দৈনিক ৫০০/- টাকা আদায় এবং এলাকা ভিত্তিক এজেন্ট নিয়োগ করে এলাকায় পরিবহন চালকদের নিকট অর্থ আদায়। অর্থ প্রদান না করলে জিম্মীসহ বিভিন্ন অপকর্ম দীর্ঘদিন যাবৎ করে আসছিল। চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

1