সোনারগাঁও হতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১৫ অক্টোবর ২০২১ খ্রিষ্টাব্দ রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কুতুবপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো ১। মোঃ আনোয়ার হোসেন (৩৮), ২। মোঃ আরিফ হোসেন (২৭)। এসময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের হেফাজত হতে ২৪২ পিস ইয়াবা ট্যাবলেট, ০.৫৫ গ্রাম হেরোইন, মাদক বিক্রয়ের নগদ ২,১০০/- টাকা, ০১টি ছোরা ও ০১টি লোহার রড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ আনোয়ার হোসেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কুতুবপুর এলাকার নূর মোহাম্মদ এর ছেলে ও অপর আসামী মোঃ আরিফ হোসেন পটুয়াখালী জেলার বাউফল থানাধীন ছিটকা এলাকার মৃত আজাহার আলী ’র ছেলে । গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে বিভিন্ন অভিনয় কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও হেরোইন সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট ক্রয়-বিক্রয়, সরবরাহ এবং দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে জনসাধারণকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানায় মাদক ও অস্ত্র আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

1