নারায়ণগঞ্জের আওয়ামীলীগ মানেই জননেতা শামীম ওসমান–আব্দুল কাদির

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ আহ্বায়ক আব্দুল কাদির বলেছেন,  নারায়ণগঞ্জ আওয়ামী লীগকে টিকিয়ে রাখতে হলে জননেতা শামীম ওসমানকে প্রয়োজন। কারন নারায়ণগঞ্জের আওয়ামীলীগ মানেই জননেতা শামীম ওসমান।

এশিয়ার বৃহত্তম শ্রমিক সংগঠন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের অন্যতম নেতা নূর কুতুব আলম মান্নানের ছোট ভাই প্রয়াত মো. ফেরদোস আলম অনু’র রূহের মাগফেরাত কামনা করে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের অন্যতম সদস্য মো. দেলোয়ার হোসেনের ব্যবস্থাপনায় সোমবার ( ২৫ অক্টোবর ) বাদ আছর শিমরাইল ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির কার্যালয়ের সামনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, শামীম ওসমান নারায়ণগঞ্জের আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ রেখেছেন।  কিন্তু একটি কুচক্রী মহল জননেতা শামীম ওসমানের বিরোধীতা করে তার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত । অপপ্রচার করে শামীম ওসমানের জনপ্রিয়তাকে নষ্ট করতে পারবেন। নারায়ণগঞ্জের শ্রমিকলীগ যদি চায় তাহলে এর দাঁত ভাঙ্গা জবাব দিতে পারে। আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে সংগঠন করি জননেতা শামীম ওসমানের হাতকে শক্তিশালী করি। শামীম ওসমানের হাতকে শক্তিশালী করা মানেই আওয়ামী লীগকে হাতকে শক্তিশালী করা । আর আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করা মানেই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

এসময়ে প্রয়াত মো. ফেরদোস আলম অনু’র রূহের মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং ওসমান পরিবারের সদস্যদের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

1