আড়াইহাজার হতে গাঁজা ও ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৫ অক্টোবর ২০২১ ইং তারিখ বিকেলে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন সাদারদিয়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে সাড়ে ৭ কেজি গাঁজা ও ০৪ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেঃা ১। মোঃ জুয়েল বাহার (১৯), ২। মোঃ আবু সালেহ @ জীবন (১৯) এবং ৩। মোঃ সোরাপ মিয়া (২০)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ জুয়েল বাহার কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন প্যাক দেওরা এলাকার হিরন বাহারের ছেলে, মোঃ আবু সালেহ @ জীবন ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয়নগর থানাধীন নল গুরিয়া এলাকার সোলাইমান এর ছেলে এবং অপর আসামী মোঃ সোরাপ মিয়া ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয়নগর থানাধীন সিঙ্গারবিল এলাকার মোঃ ছিদ্দিক মিয়া এর ছেলে। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে আড়াইহাজার থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

1