ইভটিজিং,মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদদের কোন ছাড় নেই — এমপি খোকা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  মুজিব বর্ষের পুলিশ নীতি”জনসেবা আর সম্প্রীতি’ এই প্রতিপাদ্যে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁ জেলা কমিউনিটি পুলিশং ডে ২০২১ উপলক্ষে কেক কেটা,র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৪ টায় সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমানের আয়োজনে র‍্যালী বের হয়ে থানা এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

সোনারগাঁ থানার তদন্ত অফিসার শফিকুল ইসলামের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া,সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তালতলা ফাঁড়ি ইনচার্জ ইকবাল,সেকেন্ড অফিসার ইমরান,মুক্তিযুদ্ধো সোনারগাঁও উপজেলা সদ্য সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি,সভাপতি গাজী মজিবর,কমিউনিটি পুলিশিং এর প্রচার সম্পাদক আল আমিন তুষার,স্থানীয় চেয়ারম্যান,মেম্বার, সাংবাদিক,সুশিল সমাজসহ অনেকে।

আলোচনা সভায় বক্তারা বর্তমান পরিস্থিতি সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইভটিজিং,মাদক, বাল্যবিবাহ,সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা করেন। “মুজিব বর্ষের পুলিশ নীতি”জনসেবা আর সম্প্রীতি’ এই প্রতিপাদ্যে সামনে রেখে পুলিশের সঙ্গে কাজ করি,এ স্লোগানকে সামনে রেখে আলোচনা অনুষ্ঠান শেষ করা হয়।

1