র‌্যাব-১১ এর অভিযানে ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃঙ্খলা সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় ০২ নভেম্বর ২০২১ তারিখ ০৬:৪৫ ঘটিকায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন পূর্ব ফুলহড় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ হেমায়েত উদ্দিন (৪৫), পিতা- মৃত আজাহার আলী, সাং- মানিককাটি, থানা- উজিরপুর, জেলা- বরিশাল, এ/পি- সাং- আহাম্মেদ নগর, পাইকপাড়া, মিরপুর-১, ঢাকা এবং ২। মোঃ সবুজ (২৮), পিতা- মৃত আবুল কালাম, সাং- কাংশী, থানা- উজিরপুর, জেলা- বরিশাল কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ইয়াবা- ৮৯০ পিস উদ্ধার করা হয়।

০২ নভেম্বর ২০২১ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন পূর্ব ফুলহড় সাকিনস্থ গাউছিয়া খাইরিয়া জামে মসজিদ কমপ্লেক্স এর গেইটের সামনে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কতিপয় ০২ জন লোক দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব-১১ এর চৌকস দল কর্তৃক তাদেরকে ধৃত করা হয়। পালানোর কারণ জিজ্ঞাসা করলে সন্তোষজনক উত্তর দিতে না পারায় তল্লাশী করা হয়। তল্লাশীতে তাদের ০২ জনের কাছে থেকে ইয়াবা- ৮৯০ পিস উদ্ধার করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটককৃত মাদক ব্যবসার সাথে জড়িত আসামীদ্বয় নারায়ণগঞ্জ, ঢাকা ও কুমিল্লাসহ আশপাশের এলাকায় মাদক দ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

 উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

1