মহানগর যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  নারায়নগঞ্জ মহানগর যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ মিছিল করেছে পদ বঞ্চিত যুবদলের নেতা কর্মীরা। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে নগরীর নিতাইগঞ্জ থেকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতা-কর্মীরা একটি মিছিল বের হয়।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ  সমাবেশে তারা  বলেন,  ত্যাগী ও নির্যাতিত নেতাদের বাদ দিয়ে বিতর্কিত ও রাজনীতিতে নিষ্ক্রিয় নেতাদের নিয়ে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে ।এ কমিটি  বাতিলের জন্য আগামী ৭২ ঘন্টার সময় বেধে দেন। এই সময়ের মধ্যে কমিটি বাতিল ঘোষণা না করা হলে তৃণমূল যুবদলের ব্যানারে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাওয়ারও ঘোষণা দেন।

বিক্ষোভ মিছিলে ও সমাবেশে  উপস্থিত ছিলেন ,শহর ছাত্রদলের সাবেক সভাপতি মাজহারুল ইসলাম জোসেফ , মহানগর যুবদলের সাবেক সহ -সভাপতি রানা মুজিব, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, , যুবদল নেতা জুয়েল প্রধান, জুয়েল রানা, আমির হোসেন, আলী নওশাদ তুষার, আল আমিন খান, মাহাবুব হাসান জুলহাস প্রমুখ।

গত ১৬ নভেম্বর মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুকে আহবায়ক ও মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম সজলকে সদস্য সচিব করে ৫ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় যুবদল। কমিটিতে যুগ্ম আহবায়ক করা হয়েছে সাবেক যুগ্ম সম্পাদক সাগর প্রধান, সাবেক সহসভাপতি মোয়াজ্জেম হোসেন মন্টি ও মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি শাহেদ আহমেদকে। চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি মহানগর যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্র।

1