নিরব হোসেন হত্যা মামলার ২ আসামী আলাল ও আরিফ গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া যে কোন চা ল্যকর মামলার রহস্য উদঘাটনের জন্য র‌্যাব ছায়া তদন্ত করে আসছে।

গত ০১ ফেব্রুয়ারী ২০১৯ তারিখে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানাধীন কুমারভোগ পূনর্বাসন প্রজেক্টের পিছনের সীমানার দেয়ালের বাহিরে ঢালী বাড়ীর পুকুরের পূর্ব পাড়ে নিরব হোসেন (১৬) এর গলাকাটা অর্ধগলিত লাশ পাওয়া যায়। উক্ত ঘটনায় আসামী ১। রাব্বি, ২। আলাল ও ৩। আরিফ’দের বিরূদ্ধে নিহতের বাবা মোঃ নাঈম হোসেন বাদী হয়ে লৌহজং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-০১, তারিখ-০১/০২/২০১৯। এই ঘটনা স্থানীয় সকল গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয় ও ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহসহ আসামীদের গ্রেফতারে র‌্যাব-১১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় অদ্য ২০ নভেম্বর ২০২১ তারিখে র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল পৃথক দুইটি অভিযান পরিচালনা করে উক্ত চা ল্যকর ও লোমহর্ষক হত্যাকান্ডের আসামী ১। আলাল (১৮), পিতা-খলিল বেপারী, সাং-পশ্চিম কোমারভোগ (পুনর্বাসন প্রজেক্ট), থানা-লৌহজং, জেলা-মুন্সিগঞ্জ’কে ডিএমপি, ঢাকার রামপুরা থানাধীন পূর্ব রামপুরা এলাকা হতে এবং ২। আরিফ (১৯), পিতা-মৃত মালেক মোল্লা, সাং-রাজারচর উকিল কান্দি, থানা-শিবচর, জেলা-মাদারীপুর’কে ডিএমপি, ঢাকার রামপুরা থানাধীন রামপুরা বাজারস্থ ওয়াপদা রোড এলাকা হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

1