খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পদব‌ঞ্চিতদের বিক্ষোভ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  বিএনপির  চেয়ারপারসন ও  সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  মহানগর যুবদলের সদ‌্য ঘো‌ষিত ক‌মি‌টির পদব‌ঞ্চিত নেতাকর্মীদের  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

বৃহস্পতিবার  (২৫ নভেম্বর )দুপুর দুপুরে নগরীর মিশনপাড়া মোড়স্থ হো‌সিয়ারী ভবনের সামনে থেকে  পদব‌ঞ্চিত নেতা কে. এম মাজহারুল ইসলাম জোসেফ ও রানা মুজিবের নেতৃত্বে যুবদলের এ কর্মসূচি পালন করা হয়। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে

যুবদল নেতা কে. এম মাজহারুল ইসলাম জোসেফ বলেন, বেগম জিয়ার সুচিকিৎসার ব্যাপারে সরকার  নানাভাবে তালবাহানা করছে।তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া দেশের কোটি কোটি জনতার হৃদয়ের স্পন্দন। তাকে মিথ্যা মামলায় কারাগারে রেখে মৃত্যুর মুখে ঠেলে দেয়ার পরিণাম মোটেও ভালো হবে না। সুতরাং কালবিলম্ব না করে তিনি সাবেক এই প্রধানমন্ত্রীর মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ গমনের ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কিছু হলে সারাদেশ জ্বলে উঠবে এবং সার্বিক দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে এ কথা ব্যক্ত করেন।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদ‌লের পদব‌ঞ্চিত বরকতউল্লাহ, রশিদুর রহমান রশু, জুয়েল প্রধান, আ‌মির হো‌সেন, জু‌য়েল রানা, ইকবাল হো‌সেন, রুহুল আমিন, কাজী সোহাগ, ইউনুস খান বিপলব, আশরাফুল ইসলাম তানহা, মাহবুব হাসান যুলহাস, আখতারুজ্জামান মৃধা, আহমেদ মনির, সাহেব উল্লাহ রোমান , শওকত খন্দকার, আল মামুন, রানা মুন্সি, মূসা, ওসমান গনি, মোহাম্মদ মিঠু, কাজী নুর আলম, মাঈনুল ইসলাম, বোরহান ঢালী, মা‌নিক মন্ডল, আক্তার হো‌সেন অপু, শ‌রিফুল হাসান রোকন, আসলাম, সে‌লিম হো‌সেন, মোঃ স‌নি, মোঃ মাহামুদুল হাসান মাসুম সহ সদর, বন্দর ও সি‌দ্ধিরগ‌ঞ্জের অসংখ্য নেতা-কর্মীগণ।

 

‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

 

 

1