অবশেষে শওকত আলীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে নব-নির্বাচিত মেম্বার রশিদ আহম্মেদ

1
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  অবশেষে বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শওকত আলীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন একই ইউনিয়নের    ১নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার হাজী মো: রশিদ আহম্মেদ। তিনি এলাকার শত শত লোকজন নিয়ে শওকত আলীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। তবে পরাজিত প্রার্থী জাহাঙ্গীর আলম মাস্টারকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন করার জন্য রশিদের প্রতি আহবান করেন চেয়ারম্যান শওকত আলী।
শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে বক্তাবলী খেয়াঘাট সংলগ্ন চেয়ারম্যান শওকত আলীর ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে তাকে ফুল দিয়ে সংবর্ধনা দেয়া হয়।
এদিকে বক্তাবলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডে শওকত আলী চেয়ারম্যান এর আস্থাভাজন মেম্বার প্রার্থী জাহাঙ্গীর আলম মাস্টারের সাথে প্রতিদ্বন্ধিতা করে বিজয়ী হন রশিদ আহম্মেদ। এবারের নির্বাচন রশিদ  জনগনের ভাল বাসা দিয়ে ভাল বাসা পেয়ে জাহাঙ্গীর মাস্টারকে পরাজিত করে বিজয়ী হয়। পরে রশিদ শওকত আলী চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর ইচ্ছা পোষন করলেও চেয়ারম্যানের ব্যস্ততার কারণে ফুলের শুভেচ্ছা জানাতে পারেনি।
শুক্রবার শওকত আলী চেয়ারম্যানের আমন্ত্রনে শত শত কর্মী সমর্থন ও স্থানীয় মুরুব্বীদের সাথে নিয়েে রশিদ মেম্বার ফুল দিয়ে শুছেচ্ছা জানান। এসময় রশিদ এলাকার উন্নয়নের জন্য শওকত চেয়ারম্যান সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। আর সকলের সহযোগিতা নিয়ে এলাকার উন্নয়ন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন রশিদ মেম্বার।
চেয়ারম্যান শওকত আলী এলাকাবাসী ও নব-নির্বাচিত মেম্বার রশিদের উদ্দ্যেশে বলেন, সকল বেদাভেদ ভুলে গিয়ে সবাই যেন একত্রিত ভাবে বসবাস করে এবং উন্নয়নের জন্য সবাই এক হয়ে যেন কাজ করে। যারা রশিদের পক্ষে নির্বাচন করেছে এবং যারা জাহাঙ্গীর মাস্টারের পক্ষে নির্বাচন করেছে তাদের মধ্যে যেন বিরোধ না থাকে সেদিকে সবাইকে লক্ষ রাখতে হবে। জাহাঙ্গীর মাস্টারকে সাথে নিয়ে রশিদ যেন এলাকায় কাজ করে রশিদের প্রতি আহবান করেন। আকবর নগর ও পূর্ব গোপাল নগর এলাকায় আর কোন সহিংসতা না হয়।

1