র‌্যাব-১১ এর অভিযানে ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃর‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃঙ্খলা সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় ২৬ নভেম্বর ২০২১ তারিখ ১৭:২০ ঘটিকায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ সিরাজ মন্ডল (৪৮), পিতা-মৃত আব্দুল লতিফ, সাং-বেলদিয়া, থানা-গফরগাঁও, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ফেন্সিডিল- ১৬ বোতল উদ্ধার এবং মটরসাইকেল ০১টি জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কুমিল্লা হতে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে একটি মটরসাইকেল করে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে আসতেছে। এ প্রেক্ষিতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর সাকিনস্থ রাফি ফিলিং স্টেশন এর সামনে মহাসড়কের চেকপোষ্ট স্থাপন করা হয়। চেকপোষ্ট করাকালীন একটি মটরসাইকেল দ্রুত গতিতে আসতে দেখে মটরসাইকেলটিকে থামানোর জন্য সংকেত দিলে মটরসাইকেলটি গতি বাড়িয়ে পালানোর চেষ্টা করে এবং র‌্যাবের চৌকস দলের সহায়তায় মটরসাইকেলে থাকা ০১ (এক) জন ব্যক্তিকে আটক করা হয়। পালানোর কারণ জিজ্ঞেসা করলে সন্তোষজনক উত্তর দিতে না পারায় তাকে সন্দেহ পূর্বক তল্লাশী করা হয় এবং ফেন্সিডিল- ১৬ বোতল পাওয়া যায়।

প্রাথামিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

1