র‌্যাব-১১ এর অভিযানে ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃঙ্খলা সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় ২৬ নভেম্বর ২০২১ তারিখ ২০:১৫ ঘটিকায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন ১নং ল ঘাট এলাকা হতে মাদক ব্যবসায়ী ১। মোঃ দেলোয়ার হোসেন (২০), পিতা-মোঃ নুর ইসলাম, সাং-মুন্সিপাড়া, থানা- শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ ২। মোঃ বেল্লাল হোসেন কালা (২২), পিতা-মোঃ আবুল কালাম, সাং-২নং সদরপুর, থানা- চৌদ্দগ্রাম জেলা-কুমিল্লা ৩। মোঃ রাসেল (২২), পিতা-মোঃ শফিক মিয়া, সাং-শুয়ারখিল, থানা- চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ফেন্সিডিল ২০০ বোতল এবং গাঁজা ৫.৭ কেজি উদ্ধার করা হয়।

২৬ নভেম্বর ২০২১ তারিখ নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন ১নং ল ঘাট টিকেট কাউন্টারের সামনে পাকা রাস্তার উপর উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি দেখতে পেয়ে ০৩ জন কতিপয় ব্যক্তি পালানোর চেষ্টা করে। র‌্যাবের চৌকস দলের সহায়তায় তাদেরকে আটক করা হয় এবং পালানোর কারণ জিজ্ঞাসা করা হয়। সন্তোষজনক উত্তর দিতে না পারায় তাদেরকে তল্লাশী করা হয়। তল্লাশী করে তাদের কাছ থেকে ফেন্সিডিল ২০০ বোতল এবং গাঁজা ৫.৭ কেজি পাওয়া যায়।

প্রাথামিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে অবৈধভাবে মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

1