এলাকাবাসীর সেবা করতে ৯নং ওর্য়াড কাউন্সিল প্রার্থী মাসুদুর রহমান মাসুদ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান (মাসুদ) বলেছেন নাসিক ৯নং ওর্য়াড কে একটি আধুনিক ওর্য়াড হিসেবে গড়ে তুলব। কাউন্সিলর হতে চাই নিজের জন্য নয়, এলাকাবাসীর সেবা করতে। মাদকমুক্ত সমাজ গড়তে। নাসিক ৯নং ওয়ার্ডকে একটি আধুনিক ও আদর্শ ওয়ার্ড হিসেবে গড়তে। অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট ভাগাভাগি করতে।
শুক্রবার বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া , জালকুড়ি ঝুটপট্টি, জালকুড়ি সিকদার বাড়ী পুল, জালকুড়ি উওরপাড়া, জালকুড়ি খোলা মার্কেট, জালকুড়ি মাদবর বাজার, জালকুড়ি মাঝপাড়া,নাইনন্তার পারা ও ক্লাব মসজিদ এলাকায় গণসংযোগ কলে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে মানুষ ও সমাজের সেবা করতে চাই। মানুষের সেবা করার ইচ্ছা থেকে নির্বাচনে অংশ গ্রহন করছি। জনগণ চায় সামাজিক উন্নয়ন। আমি সামাজিক উন্নয়নের পরিকল্পনা নিয়ে নির্বাচনী মাঠে নেমেছি। জনগণের সমর্থন নিয়ে মানুষের কল্যাণে কাজ করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন হাজী আনোয়ার আলী মাদবর, আওয়ামীলীগ নেতা আব্দুল করিম, আলী আহাম্মদ, সিরাজ মাদবর, নজরুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আব্দুল জলিল ও আব্দুল জব্বারসহ নাসিক ৯নং ওর্য়াডের কয়েকশত মুরুব্বী ও যুবকরা।#

1