সিদ্ধিরগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

2

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পৃথক দুইটি অভিযান পরিচালনা করে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১১। আটকরা হলেনঃ ঢাকার ডেমরার শুকুরসী এলাকার মৃত আমীর আলী ঢালীর ছেলে মোঃ ইলিয়াস ঢালী (৫৫) ও একই এলাকার মৃত ওহিদ ঢালীর ছেলে মোঃ জসীম ঢালী (৩৬) এবং নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর এলাকার মৃত আলী আজমের ছেলে কালাম (৬৫)।
এর আগে শুক্রবার (৩ ডিসেম্বর) সকালের দিকে সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোডের আহসান উল্লাহ সুপার মার্কেটের সামনে থেকে দুইজনকে আটক করা হয়। এসময় ৫০ বোতল ফেন্সিডিলসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
অন্যদিকে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকালের দিকে সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর নয়াআটি এলাকা থেকে কালাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার নিকট হতে ৬.৫ কেজি গাঁজা এবং ৩৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।  শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুর ২.৩০ টার দিকে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১’র সদর দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিজওয়ান সাঈদ জিকু জানান, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে এসব মাদকদ্রব্য দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল।
তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

2