নাসিক ১৬,১৭ ও ১৮ নং ওয়ার্ডে সাংবাদিক প্রীতির ব্যাপক গণসংযোগ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর পদ প্রার্থী সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতি গতকাল বৃহস্পতিবার (২ ডিসেম্বর) থেকে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেছেন।
এরই ধারাবাহিকতায় পরদিন ৩ ডিসেম্বর তিনি তার নির্বাচনী এলাকার ১নং বাবুরাইল থেকে শুরু করে ২ নং বাবুরাইল, পাইকপাড়া, জল্লাড়পাড়া, নয়াপাড়া, পাক্কারোড, রাসেল পার্ক সহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করছেন।
গনসংযোগকালে তিনি ভোটারদের উদ্দেশ্য করে বলেন, আমি একজন সংগ্রামী নারী। রাজনৈতিক নেতা বা কোন ধরনের জনপ্রতিনিধি না হওয়া সত্বেও বিগত প্রায় দেড় যুগেরও বেশি সময় ধরে সাংবাদিকতার পাশাপাশি সমাজের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের কল্যানে কাজ করে আসছি। বিগত করোনাকালীন সময়ে নিজের সীমিত আয় থেকে এবং বিভিন্ন ভাই-বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতা নিয়ে কর্মহীন হয়ে পড়া অসংখ্য অভুক্ত মানুষের মুখে খাবার তুলে দিয়েছি। শুধু তাই নয়, সমাজের নির্যাতিত নারীদের পাশে সবসময় ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমার সবচেয়ে বড় অর্জন কর্মসংস্থানের খোঁজে প্রবাসে গিয়ে নির্যাতনের শিকার হওয়া বাংলাদেশী নারী শ্রমিকদের নিজের জীবন বাজি রেখে উদ্ধার করে দেশে ফিরিয়ে আনা। মূলত মানুষের কল্যানে কাজ করাই আমার নেশা। এই শহরে যারা আমাকে চিনে বা জানে তারা সকলেই আমার এ বিষয়ে অবগত। সুতরাং ভেবে দেখুন, যেহেতু দায়ীত্বশীল কোন চেয়ারে না থেকেও মানুষের কল্যানে এত অবদান রেখেছি সেহেতু দায়ীত্ব পেলে আরো কতটুকু অবদান রাখতে পারবো। সেই বিবেচনার ভার আপনাদের উপর ছেড়ে দিলাম।

1