বিএনপি নিয়ে আওয়ামী লীগের মাথাব্যথা নেইঃ আইভী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকে মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারকে উদ্দেশ্য করে বলেছেন, আমি আমার বিগত সময়ে এতো উন্নয়নের কাজ করেছি তবুও তিনি বার বার বলছেন আমি নাকি কোনো কাজই করি নাই। তিনি হয়তো রাজনীতির কারণে এ কথা বলছেন। তিনি যে ১৩ নং ওয়ার্ডে থাকেন ওই ওয়ার্ডে আমি প্রায় ১০০ কোটি টাকারও বেশি কাজ করেছে। আমার সিটি করপোরেশনের এমন কোনো ওয়ার্ড নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগে নি। নারায়ণগঞ্জ শহরে শেখ রাসেল পার্ক, বাবুরাইল লেক, সিদ্ধিরগঞ্জে সিদ্ধিরগঞ্জ লেকের কাজ চলছে। এই কাজগুলো শেষ হলে সিটিবাসী প্রাণভরে নিশ্বাস নিতে পারবে। বৃহস্প্রতিবার (৬ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের ১০ নং ওয়ার্ডে
নির্বাচনী গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
আইভী বলেন, আওয়ামী লীগ অনেক বড় একটি দল। বিএনপি নিয়ে আওয়ামী লীগের এতো মাথাব্যথা নেই যে তৈমূর আলমের সাথে বিএনপি নেতারা আছে নাকি নাই। আমার আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের কাছে ভোট চাইতে ব্যস্ত কারণ আওয়ামী লীগ ভোটের রাজনীতি করে। আমি সার্বক্ষণিক ভোটারদের সাথে কথা বলছি তাদের কি কি সমস্যা আছে, তারা কি কি চায়? আমরা সবসময় ভোটারদের নিয়ে চিন্তা করি সে (তৈমূর আলম খন্দকার) কি বললো তা নিয়ে নয়।

তিনি আরও বলেন, আমি আমার বিগত সময়ে ড্রেন,রাস্তাঘাটের ব্যাপক কাজ করেছি। এখন আমার পরবর্তী টার্গেট হচ্ছে প্রত্যেকটি ওয়ার্ডে খেলার মাঠের ব্যবস্থা কর, সুপেয় পানি সরবরাহ করা, চিত্তবিনোদনের জন্য পর্যাপ্ত পার্কের ব্যবস্থা করা। আমি যদি নির্বাচিত হই তাহলে আমার যেসব বড় বড় কাজ চলমান রয়েছে ওইগুলোর কাজ তাড়াতাড়ি শেষ করবো। এছাড়া অনেক ওয়ার্ডবাসীর দাবি তাদের নিজের ওয়ার্ডে কবরস্থান তৈরী করে দেওয়ার। আমি পরবর্তী মেয়াদে তা করার চেষ্টা করবো। আমার চিন্তাভাবনা আছে সিটি করপোরেশন এরিয়াতে যেসব সরকারী জায়গা খালি পড়ে আছে ওই জায়গাগুলো একোয়ার করে খেলার মাঠ তৈরী করা।  কারণ মাননীয় প্রধানমন্ত্রীর ইচ্ছা নগরীকে শিশুবান্ধব করা। আমি সেই লক্ষ্যেই কাজ করবো।

গণসংযোগকালে মেয়র প্রার্থী ডা. সেলিানা হায়াৎ আইভীর সাথে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাদির, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য সাদেকুর রহমান, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, বীর মুক্তিযোদ্ধা এহসান কবির রমজান, শহীদুল ইসলাম, আব্দুল মান্নান, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ইফতেখার আলম খোকন প্রমুখ।

1