সেবা নিতে এসে কেউ যেন হয়রানীর শিকার না হয়–সাইফউল্লাহ বাদল

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারগণরা মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে কার্যক্রমের যাত্রা করলেন। তারা আগামী ৫ বছরের সরকারের নিয়ম পালন করে এলাকার উন্নয়ন ও জনগনকে সেবা দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন। কাশিপুরবাসীকে কিভাবে সেবা প্রদান করা যায় এবং ইউনিয়ন পরিষদের উন্নয়ন করা যায় তা নিয়ে খোলা মেলা মেম্বারদের সাথে আলোচনা করেন নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল। কাশিপুর ইউনিয়নবাসী যাতে সেবা নিতে এসে কোন হয়রানীর শিকার যাতে না হয় সেইজন্য সকলের প্রতি কঠোর হুশিয়ারী দেন সাইফউল্লাহ বাদল। জনগনের ভোটে নির্বাচিত হয়েছেন জনগনকে সেবা দেয়া আপনার নৈতিক দায়িত্ব বলে মেম্বারদের উদ্দেশ্যে সাইফউল্লাহ বাদল বলেন। তিনি সকল মেম্বারদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

সোমবার (১০ জানুয়ারী) দুপুরে কাশিপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান ও সকল মেম্বারগনরা যাত্রা শুরু করেন।

এদিকে দুপুর ১২ টার দিকে চেয়ারম্যান ও মেম্বারগনরা নির্বাচিত হওয়ার পর সোমবার মিলাদ ও দেয়ার মাধ্যমে প্রথম অফিসের কার্যক্রম শুরু করেন। চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল সকল মেম্বারদের সাথে পরিচিতি হন এবং সকলের সাথে কুশল বিনিময় করেন। পরে তারা চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় ইউনিয়ন পরিষদের সচিব সহ অন্যান্য স্টাফদের সাথেও কুশল বিনিময় করেন। সবাই যেন একটি পরিবারের লোক হয়ে ঐক্যবদ্ধ কাজ করেন সেদিকে সবাইকে লক্ষ্য রাখার আহবান করা হয়। আর প্যানেল চেয়ারম্যান হিসাবে নাম ঘোষণা করা হয়। ১নং প্যানেল চেয়ারম্যান আইয়ুব আলী, ২নং প্যানেল চেয়ারম্যান শামীম আহম্মেদ (৩নং ওয়ার্ড মেম্বার), ৩নং প্যানেল চেয়ারম্যান মরিয়ম আক্তার।

আর নব-নির্বাচিত মেম্বারদের উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড মেম্বার জাকির হোসেন, ২নং ওয়ার্ড মেম্বার এমদাদুল হক খোকা, ৩নং ওয়ার্ড মেম্বার শামীম আহম্মেদ, ৪নং ওয়ার্র্ড মেম্বার মেছবাউর রহমান পলাশ, ৫ নং ওয়ার্ড মেম্বার হাবিবুর রহমান হাবিব, ৬ নং ওয়ার্ড মেম্বার জিসান হায়দার উজ্জল, ৭নং ওয়ার্ড মেম্বার শামীম আহম্মেদ, ৮নং ওয়ার্ড মেম্বার আইয়ুব আলী, ৯নং ওয়ার্ড মেম্বার সফিউদ্দিন খোকন সরদার, সংরক্ষিত মেম্বার মরিয়ম আক্তার, সুলতানা রাজিয়া ও তাসলিমা আক্তার।

1