বিবেচনা না করে অযোগ্যদের পদ দেওয়া হচ্ছে – এড. আনোয়ার হোসেন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্রচারনায় ব্যস্ত সময় পার করছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও গণতান্ত্রিক আইনজীবী পরিষদ কর্তৃক মনোনীত আনোয়ার-জসিম পরিষদের প্রার্থীগণ।

মঙ্গলবার (১১ জানুয়ারী) দুপুর দেড় টায় আদালত প্রাঙ্গনে তারা নির্বাচনী প্রচারনা করেন।

এসময় আনোয়ার-জসিম পরিষদের প্রার্থীগণ বলেন, আইনজীবী সমাজ আজকে বিভিন্ন ভাবে অবহেলিত ও নির্যাতিত। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়েও আজকে আমাদেরকে বিভিন্ন ভাবে হয়রানীর শিকার হতে হয়। আমরা চাইনা নির্বাচন এর সময় কোন বহিরাগত এসে আদালত প্রাঙ্গনে অবস্থান করুক। যদি আশানুরুপ নির্বাচন না হয় তাহলে আইনজীবীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। আমরা পূর্ণাঙ্গ প্যানেল দেইনি কিন্তু এখানে যারা প্রতিদ্বন্ধিতা করছে তাদের প্রত্যেকেরই নিজস্ব পরিচয় রয়েছে। এদের প্রত্যেকেই যোগ্য কিন্তু দেখা যাচ্ছে অনেক ক্ষেত্রে বিবেচনা না করে অযোগ্যদের পদ দেওয়া হচ্ছে। তবে আমরা আশাবাদী যদি ভোটাররা তাদের ভোটাধীকার প্রয়োগ করতে পারে তাহলে অবশ্যই আমরা জয় লাভ করবো।

এসময় উপস্থিত ছিলেন, আনেয়ার-জসিম পরিষদের সভাপতি প্রার্থী এড. মোঃ আনোয়ার হোসেন, সহ-সভাপতি প্রার্থী এড. মোঃ এমদাদ হোসেন সোহেল, সাধারণ সম্পাদক প্রার্থী এড. জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী এড. মামুন সিরাজুল মজিদ, কোষাধ্যক্ষ প্রার্থী এড. মোঃ রোমেল মোল্লা, সমাজ সেবা সম্পাদক প্রার্থী এড. ইখতিয়ার হাবীব সাগর সহ প্রমুখ।

1