বিএনপি থেকে এটি এম কামাল বহিষ্কার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালকে বহিস্কার করা হয়েছে। মঙ্গলবার বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত চিঠিতে এই তথ্য জানানো হয়।
চিঠিতে এটিএম কামালের উদ্দেশ্যে বলা হয়, ‘দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থানার সুস্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র গঠনতন্ত্র মোতাবেক আপনাকে দলের প্রাথমিক সদস্য পদ সহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হলো।
এর আগে, ১৭ জানুয়ারি এটিএম কামাল নিজেই তার ফেইসবুক পেজে এক স্ট্যাটাসে দল থেকে সরে দাঁড়াবার ঘোষণা দেন। সেখানে তিনি বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে, দলের উচ্চ পর্যায় থেকে বার বার সতর্ক করা সত্বেও নির্বাচনে অংশগ্রহন করে দলকে বিব্রত করেছি, আমি ক্ষমা প্রার্থী। এখন নৈতিক অবস্হান থেকে দলীয় পদ থেকে আমার সরে দাঁড়ানোই শ্রেয় মনে করি।

১৭ জানুয়ারি এটিএম কামাল ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমের সাথে আলাপ কালে তিনি বলেন, দল আমার বিরুদ্ধে যে সিদ্ধান্ত নিবে আমি তা মেনে নিব।  দলের পদ না থাকলেও দলের জন্য কাজ করে যাবো।

1